প্রকাশ্য দিনের বেলায় চুরি বিশালগড় চরিলামে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১১ মে
মঙ্গলবার

বিশালগড় প্রতিনিধি:- ঘটনা চরিলাম বাজার সংলগ্ন মধ্য পাড়া এলাকায়। এলাকার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের বাড়িতে হানা দিয়ে চোরের দল নিয়ে যায় ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ ১৫০০০ টাকা ক্যাশ। বাড়িতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নারায়ণ মজুমদার এবং উনার স্ত্রী একাই থাকতেন। 

এক ছেলে রয়েছেন উনি শিলচর হাসপাতালে কর্মরত। আজ সকালে বাড়িঘর তালা দিয়ে নারায়ন বাবু উনার স্ত্রীকে নিয়ে ভাগ্নের বিয়েতে গিয়েছিলেন। বিকেল সাড়ে চার ঘটিকায় বাড়িতে এসে দেখেন ঘরের দরজা ভাঙ্গা জানালার গ্রিল ভাঙ্গা সুকেশ ভাঙ্গা ও খোলা অবস্থায়। নারায়ণ মজুমদার এবং উনার স্ত্রী ঘরে ঢুকে এই অবস্থা দেখে চিৎকার করতে থাকেন। 

তাদের চিৎকারে গোটা এলাকার মানুষ একত্রিত হন। কান্নায় ভেঙ্গে পড়েন নারায়ণ মজুমদার এবং উনার স্ত্রী। কি করে সম্ভব প্রকাশ্যে দিনের বেলায় এভাবে চুরি? খবর দেওয়া হয় বিশালগড় থানায়। খবর পেয়ে বিশালগড় থানা থেকে পুলিশ এসে একটি অস্বাভাবিক চুরির মামলা দায়ের করে তদন্ত শুরু করতে থাকেন। 

তবে এলাকাবাসীর ধারণা চুর দূরবর্তী এলাকার নয়। না হলে চুরের কি করে জানা সম্ভব যে নারায়ণ মজুমদার এবং উনার স্ত্রী আজকে বিয়েতে যাবেন। এই চুরি নিয়ে জনমনে নানা প্রশ্নের জন্ম দিয়েছে। আনুমানিক প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu