হাঁপানিয়া কোভিড কেয়ার সেন্টার পরিদর্শনে মুখ্যমন্ত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮ মে
শনিবার

ধর্মনগর প্রতিনিধি:- করোনা মহামারীর দরুন দেশের চারদিকে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে। আর এই পরিস্থিতি নিয়ন্ত্রণে রাজ্য সরকার এবং প্রশাসন প্রাণপণে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বর্তমানে রাজ্যে করোনা সংক্রমনের হার ক্রমশ বৃদ্ধি পেয়ে চলছে আর এই রোগের চিকিৎসা ক্ষেত্রে যেন কোন প্রকার খামতি না থাকে তারজন্যে রাজ্য সরকারের পক্ষ থেকে রাজধানীর হাপানিয়াস্থিত হাসপাতালে ৩০০ শয্যা বিশিষ্ট কোভিড কেয়ার সেন্টারের আয়োজন করা হয়েছে। 


শুক্রবার রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এই ৩০০ শয্যা বিশিষ্ট কোভিড কেয়ার সেন্টার পরিদর্শনে যান এবং সমস্ত রকমের ব্যবস্থাপনা খতিয়ে দেখেন। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বক্তব্য রাখতে গিয়ে বলেন পশ্চিম জেলার করোনা সংক্রমিত রোগীদের জন্য এই কোভিড কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা, তাছাড়া এখানে রয়েছে অক্সিজেন সহ অন্যান্য চিকিৎসা সামগ্রীর পর্যাপ্ত পরিমাণ এর ব্যবস্থাও। 

পাশাপাশি তিনি এদিন আরো বলেন রাজ্যের প্রতিটি জেলার জেলা হাসপাতালগুলিতে চিকিৎসা সামগ্রী পর্যাপ্ত ব্যবস্থাপনা রয়েছে বিগতদিনের ন্যায় কারোর কোন সমস্যার সম্মুখীন হতে হবেনা বলেন। 


যেহেতু প্রতিটি জেলায় চিকিৎসার সুবন্দোবস্ত করা হয়েছে তাই এক জেলার রোগীদের অন্য জেলায় যেতে হবেনা বলেও জানান তিনি। তাছাড়া যারা অন্যান্য চিকিৎসার জন্য করোনার কারনে জিবি হাসপাতালে যেতে ভয় পাচ্ছেন তাদেরকে নির্ভয়ে যাওয়ার জন্য বললেন মুখ্যমন্ত্রী।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu