১১ মহারানি তেলিয়ামুড়ায় জয়ী হল তিপ্রা মথা - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১০ এপ্রিল
শনিবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- ১১ মহারানী তেলিয়ামুড়া কেন্দ্রের ভোট গণনা সম্পন্ন হলো তেলিয়ামুড়া মহকুমা শাসক কার্যালয়ের কাউন্টিং হলে। ভোট গণনার পরিসংখ্যানে যে চিত্র পাওয়া যায় তাতে এই কেন্দ্রে তিপ্রা মথা দলের মনোনীত প্রার্থী কমল কলই বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়। এই জয় পরাজয় সম্পর্কে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই কেন্দ্রের জয়ী প্রার্থী কমল কলই বলেন, এই কেন্দ্রের ৪৮ টি পুলিং বুথে গন দেবতাদের আশীর্বাদ নিয়েই তিনি জয়ী হয়েছেন। আগামী দিনে তিনি প্রতিটি পুলিং বুথে গিয়ে মানুষের স্বার্থে কাজ করবেন বলে জানান তিপ্রা মথা দলের বিজয়ী প্রার্থী কমল কলই।
এদিকে বিজেপি আইপিএফটি জোটের প্রার্থী গীতা দেববর্মা নিজ প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে জানান, এই পরাজয়টা তিনি মেনে নিতে পারছেন না। নির্বাচনে জয়-পরাজয়ের একটা ব্যাপার থাকেই তাতে তিনি তেমন কিছুই মনে করেননি। এদিকে সিপিআইএম দলের মনোনীত প্রার্থী ঝর্না দেববর্মা নিজ প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে বলেন, জয় পরাজয় বড়ো ব্যাপার নয় এলাকায় শান্তি শৃংখলা এবং সাধারণ মানুষের স্বার্থে যাতে উন্নয়নের কাজ কর্ম করা হয়।
অপরদিকে এই কেন্দ্রের নির্দল প্রার্থী সুখুমতি দেববর্মা সাংবাদিকদের সামনে কোনো প্রতিক্রিয়া ব্যাক্ত করতে নারাজ। তবে ১১ মহারানী তেলিয়ামুড়া কেন্দ্রে তিপ্রা মথা দলের মনোনীত প্রার্থী কমল কলই মোট ভোট পেয়েছেন ১৬,১০০ টি এবং বিজেপি আইপিএফটি জোটের প্রার্থী গীতা দেববর্মা মোট ভোট পেয়েছেন ৫,৯৫৮ টি। তবে তিপ্রা মথা দলের মনোনীত প্রার্থী কমল কলই ১০,১৪২ টি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu