তেলিয়ামুড়ায় মাস্ক না ব্যবহার করা লোকেদের বিরুদ্ধে অভিযানে সাধারণ মানুষের প্রতিক্রিয়া- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ এপ্রিল
শনিবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- সারা দেশের সাথে রাজ্যে ও করোনা অতি মারি প্রকোপ ভয়াবহ আকার ধারণ করছে। এরই পরিপ্রেক্ষিতে রাজ্য সরকারের তরফ থেকে করুণা দ্বিতীয় ঢেউ এর জন্য মাস্ক পরিধান সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য কাগজে পত্রে একটি মেমোরেন্ডাম জারি করা হয়েছে।
এরই পরিপ্রেক্ষিতে শনিবার দুপুর ১ টা নাগাদ তেলিয়ামুড়া শহরের অনতিদূরে স্থানীয় তুইসিন্দ্রাই বাড়ি এলাকায় আসাম আগরতলা জাতীয় সড়কে মহাকুমা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিরোধী অভিযানে বসে। রাস্তায় চলাচল কারী সাধারণ জনগণের মধ্যে যারা মাস্ক পরিধান করেনি তাদেরকে মহকুমা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ জরিমানা করা হয়। 
অন্যদিকে প্রশাসনের ওই একটি চক্র রাজ্য সরকারের নীতি নির্দেশিকাকে শিকেয় করে বিভিন্ন স্থানে মেলা করার অনুমতি ও দিচ্ছে। একাংশ কর্মচারীরা রাজ্য সরকারের স্বচ্ছ ভাবমূর্তির কালিমালিপ্ত' করতে সচেষ্ট। মাস্ক বিরোধী অভিযানে তেলিয়ামুড়া মহাকুমা প্রশাসনের ডিসিএম দেবপ্রিয়া দাস বলেন, মানুষ যাতে সচেতন হয় তার জন্যই প্রশাসন মাস্ক বিরোধী অভিযানে নামে। অন্যদিকে এক ক্ষুব্দ নাগরিক জানায়, প্রশাসন মানুষকে সচেতন করার জন্য মাস্ক বিরোধী অভিযানে নামে। এটা মূলত প্রশংসার যোগ্য। কিন্তু প্রশাসনের একটা অংশ বিভিন্ন স্থানে মেলা করার অনুমতির কিভাবে দিচ্ছে, তখন কি করোনার ভয় থাকে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu