Ad Code

Responsive Advertisement

শহিদের দেহের চলছে শেষ শ্রদ্ধার প্রস্তুতি - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৬ এপ্রিল
মঙ্গলবার
ধর্মনগর প্রতিনিধি:- রবিবার ছত্তিশগড়ের বিজাপুরে নকশাল হামলায় শহিদ হওয়া ধর্মনগরের ছেলে তথা সুরক্ষা বাহিনীর সৈন্য ত্রিপুরার বীর সন্তান সম্ভু রায়ের মৃত্যুর খবরে শোকাহত গোটা ধর্মনগর। রবিবার বিকেল থেকেই ধর্মনগর ভাগ্যপুর স্থিত  শম্ভু রায়ের বাড়ির সম্মুখে তার বন্ধু-বান্ধব থেকে শুরু 
করে আত্মীয় পরিজন ও প্রিয়জনেরা ভিড় জমায় শুধু মাত্র তাকে শেষ দেখা দেখার জন্য। সোমবারও সকাল থেকে রাত পর্যন্ত অজস্র মানুষের ভিড় ছিল ধর্মনগর ভাগ্যপুর এলাকার। ঐদিন স্থানীয় জনগণ ধর্মনগর চন্দ্রপুর ও ভাগ্যপুর এলাকার বিভিন্ন হাট-বাজার বন্দ রাখেন। এদিকে ঘটনার খবর পেয়ে রবিবার রাতে শহীদের পরিবারের সাথে দেখা করতে ভাগ্যপুর ছুটে যান ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন। সোমবার দুপুরে সিআরপিএফের উচ্চ আধিকারিকের একটি প্রতিনিধি দল শহিদের পরিবারের লোকজনের সাথে দেখা করেন এবং তারা জানান মঙ্গলবার সকাল ৮.১০ মিঃ শহিদের শবদেহ নিয়ে এয়ার ইন্ডিয়ার বিমান আগরতলা মহারাজা বীর বিক্রম বিমানবন্দরে পৌঁছায়।

সেখানে উপস্থিত সাংসদ প্রতিমা ভৌমিক শহিদকে শেষ শ্রদ্ধা জানান। গার্ড অফ অনার এর মাধ্যমে শেষশ্রদ্ধা  জানিয়ে দেহ নিয়ে সড়কপথে ধর্মনগরের উদ্দেশ্যে রওনা হয়। দুপুর আনুমানিক ১টা নাগাদ শবদেহ ধর্মনগরের পৌঁছুলে ধর্মনগর রাজবাড়ী এলাকা থেকে শহিদের শবদেহ শোভাযাত্রার মাধ্যমে ভাগ্যপুর স্থিত নিজ বাসভবনে নিয়ে যাওয়া হবে। পরবর্তীতে ধর্মনগর ভাগ্যপুর বিএসএফ ময়দানে  গার্ড অফ অনার এর পরে শহীদ শম্ভু রায় শেষকৃত্য সম্পন্ন হবে নিজ বাড়ির সম্মুখেই।

রবিবার থেকেই শম্ভু রায়ের শহিদ হওয়ার  খবরে গোটা ধর্মনগরে শোকের ছায়া নেমে আসে। সোমবার সকাল থেকেই ধর্মনগরের বিভিন্ন অলিগলিতে রাস্তার মোড়ে বিভিন্ন সংস্থার উদ্যোগে শহীদ সম্ভু  রায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu