মাস্ক ব্যবহার না করায় যাত্রীদের বিরোদ্ধে তেলিয়ামুড়ায় অভিযান- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ এপ্রিল
শনিবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- সারা বিশ্বে এখন ফের একবার করুনার করাল গ্রাস থাবা বসাচ্ছে প্রত্যেকের জনজীবনে। সেই সাথে বাদ নেই আমাদের ভারত বর্ষের ছোট্ট পাহাড়ি রাজ্য ত্রিপুরাও। করুনার দ্বিতীয় পর্যায়ে যাতে মহামারীর আকার ধারণ না করতে পারে ত্রিপুরা রাজ্যের মধ্যে তার জন্য রাজ্য শিক্ষা দপ্তর থেকে বিভিন্ন সরকারি, বেসরকারি স্কুল-কলেজ বন্ধ করে দেওয়া হয়েছে এ আদেশ মূলে শনিবার থেকে।
যদিও প্রশাসনের পক্ষ্য থেকে শহরাঞ্চল গুলিতে যানজট কমাতে বা সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাক্স পরিধান বাধ্যতামূলক করতে দেখা না গেলেও আঠারোমুড়া পাহাড়ের জাতীয় সড়কে দূরপাল্লার লরি যাত্রীবাহী গাড়িগুলির যাতায়াত কালে যাত্রীদের মুখে মাস্ক পরিধান করা আছে কিনা তা লক্ষ্য রেখে মাস্ক ব্যবহার যারা করছেন না তাদের কাছ থেকে জরিমানা আদায় করছে মহকুমা প্রশাসনের এক প্রতিনিধি দল এবং মুঙ্গিয়াকামি থানার পুলিশ। এই  মহকুমা প্রশাসনের প্রতিনিধি দলে ছিলেন ডিসিএম প্রদীপ দেববর্মা ও মুঙ্গিয়াকামী থানার ওসি।
এই দিন জাতীয় সড়কে অভিযান কালে বেশকিছু গাড়ির যাত্রী মাস্ক ব্যবহার করিনি এমন অনেক যাত্রীর কাছ থেকে জরিমানা আদায় করা হয়। এ ব্যাপারে ডিসিএম প্রদীপ দেববর্মা জানান, করুণা যাতে মহামারীর রূপ ধারণা করতে না পারে এর জন্য মাইকযোগে সতর্কতা বার্তা দেয়া হয়েছে সমস্ত তেলিয়ামুড়া মহকুমা জুড়ে। এছাড়াও তিনটি ইউনিট গঠন করে তেলিয়ামুড়া, কল্যাণপুর এবং মুঙ্গিয়াকামি এলাকায় মাস্ক বিরোধী অভিযানে নামা হবে প্রতিনিয়ত। এবং সামাজিক দূরত্ব যাতে বজায় রাখা যায় তারও ব্যবস্থা করবেন বলে তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu