Ad Code

Responsive Advertisement

পানীয় জলের সংকটে তেলিয়ামুড়া পৌর পরিষদের ১৩ এবং ১৪ নং ওয়ার্ডের জনগন- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৮এপ্রিল
বৃহস্পতিবার
তেলিয়ামুড়া প্রতিনিধি:- বিভিন্ন প্রত্যন্ত এলাকা গুলির পানীয় জলের সংকট আমরা প্রায়শই দেখতে পাই। কিন্তু এবারের পানীয় জলের সংকটের ঘটনা কোন প্রত্যন্ত এলাকার নয়, এটি তেলিয়ামুড়া পৌর পরিষদের ১৩ এবং ১৪নং ওয়ার্ডেরই ঘটনা।
দীর্ঘ প্রায় ৬ থেকে ৭ মাস ধরে পানীয় জলের সমস্যায় নাজেহাল পৌরবাসীরা। ঘটনার বিবরণে জানা যায়, তেলিয়ামুড়া পৌর পরিষদের ১৩ এবং ১৪ নং ওয়ার্ডের বাসিন্দারা দীর্ঘ প্রায় ৬ থেকে ৭ মাস ধরে তীব্র পানীয় জলের সমস্যায় ভুগছে। যদিও গাড়ি যুগে পৌর এলাকার গুলিতে জল সরবরাহ করা হলেও পৌরবাসীদের জন্য তা পর্যাপ্ত নয়। এমনকি এই জল পানের অযোগ্য বলে অভিযোগ এলাকাবাসীদের। ১৩ এবং ১৪ নং ওয়ার্ডের এলাকাবাসীরা পানীয় জলের চাহিদা মেটাচ্ছে প্রায় ২৫০ ফুট নিচের একটি টিউবওয়েল থেকে।
এলাকার প্রায় বেশিরভাগ পরিবারেই ভরসা শুধুমাত্র এই টিউবওয়েলটি। যদিও স্থানীয় ডি.ডাব্লিউ.এস দপ্তর থেকে বেলা প্রায় ১টা  নাগাদ গাড়ি যুগে জল দেওয়া হয়, কিন্তু সেই জল পর্যাপ্ত নয় ১৩ এবং ১৪ নং ওয়ার্ডের এলাকাবাসীদের জন্য। এখন এলাকাবাসির দাবি উঠছে যতদিন পর্যন্ত ওই এলাকায় পানীয় জলের সমস্যা স্থায়ী সমাধান না করা হয় ততদিন পর্যন্ত দুই অথবা তিন বার করে জল দেওয়া হোক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu