দফতরের গাফিলতির জেরেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ এপ্রিল
শনিবার
ধর্মনগর প্রতিনিধি:- ধর্মনগর মহাকুমার যুবরাজনগর ব্লকের অন্তর্গত যুবরাজনগর গ্রাম পঞ্চায়েতের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তাহের আলীর শুক্রবার সকাল সকাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় । বর্তমানে তাহের আলী ধর্মনগর জেলা হাসপাতালে  রয়েছে । ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে ।
ঘটনার বিবরণে জানা যায় শুক্রবার দুপুর আনুমানিক ১২ টা নাগাদ পেশায় অটোচালক তাহের আলী বাড়ির পাশে ধানের জমি পেরিয়ে নামাজ পরার উদ্দেশ্যে মসজিদে যাচ্ছিল । যে জমির উপর দিয়ে সে হেঁটে যাচ্ছিল সেই জায়গায় একটি ইলেকট্রিকের তার ছেড়া অবস্থায় মাটিতে পড়েছিল । সেই তারের সাথে তাহের আলীর স্পর্শ হতেই শরীরে বিদ্যুৎ স্পৃষ্ট হয় ঘটনাস্থলেই প্রাণ হারায় তাহের আলী । সঙ্গে সঙ্গে স্থানীয়দের সহযোগিতায় এলাকার বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে তাহের আলীকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন । অভিযোগ দীর্ঘদিন থেকেই যুবরাজনগরের ওই এলাকায় বিদ্যুৎ পরিষেবার অবস্থা বেহাল ।
যেখানে সেখানে বিদ্যুৎ এর তার ছিড়ে পড়ে থাকলেও কোন হেলদোল ছিল না সংশ্লীষ্ট বিদ্যুৎ কর্মীদের । এলাকার প্রধান রামাচরন নাথ সহ স্থানীয় জনতা সংশ্লিষ্ট বিদ্যুৎ এর অফিসে বারবার লিখিত এবং মৌখিকভাবে জানানোর পরও সেই দিকে কোন নজর দেয়নি বিদ্যুৎ দপ্তর । আর সেই কারনে বিদ্যুৎ দপ্তরের গাফিলতির কারনেই শুক্রবার এই দুর্ঘটনা । এই ঘটনার জন্য বিদ্যুৎ দপ্তরকেই দায়ী করছেন এলাকাবাসীরা । এই ঘটনা হতেই ঘটনাস্থলে এলাকার জনতা ভিড় জমায় । বিদুৎ কর্মীরা ঘটনা স্থলে গেলে ক্ষোব্দ জনতা বিদ্যুত কর্মীদের উপর ক্ষোভ প্রকাশ করেন এবং তাদের ঘন্টা খানেক আটক করে রাখে ।
খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ধর্মনগর থানার ওসি মিলন দত্ত সহ বিশাল পুলিশ বাহিনী । পুলিশের হস্তক্ষেপে জনতার ক্ষোবের মুখে পড়া বিদ্যুৎ কর্মীরা মুক্তি পায় । খবর লেখা পর্যন্ত ঘটনাস্থল থমথমে পরিস্থিতি বিরাজ করছে । এই ঘটনায় একটি মামলা নিয়ে তদন্তে নেমেছে ধর্মনগর থানা পুলিশ । এলাকাবাসীদের দাবী সংশ্লীষ্ট এলাকায় দ্রুত নজর দিক বিদুৎ দপ্তর এবং তাহের আলীর পরিবার কে আর্থিক সাহায্য করুক রাজ্য সরকার কারন তার পরিবারে এক মাত্র উপার্জন কারী তাহের আলীই ছিলেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu