পারিবারিক অশান্তির জন্য আত্মহত্যা করলেন এক যুবক- Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৯ এপ্রিল
বৃহস্পতিবার
বক্সনগর প্রতিনিধি :- নেশার কবলে পড়ে এই সমাজ ধিরে ধিরে ধ্বংসের দিকে চলে যাচ্ছে । এই ধরনের ঘটনা সমাজে অনেক হচ্ছে । এমনই একটি ঘটনা ঘটে কলমচৌড়া থানাধীন কলমচৌড়া গ্রাম পঞ্চায়েতের ১নং ওয়ার্ডে । ঘটনার বিবরণে জানা যায় পারিবারিক ঝামেলায় ফাঁসিতে আত্মঘাতী হলেন রতন দাস নামের এক যুবক । 
খবরে প্রকাশ রতন দাস কলসিমুড়া গ্রাম পঞ্চায়েতের ১নং ওয়ার্ডের বীরেন্দ্র দাসের তৃতীয় পুত্র । প্রায় আট বছর পূর্বে উত্তর কলমচৌড়া গ্রাম পঞ্চায়েতের ২নং ওয়ার্ডের বাসিন্দা গোপাল সরকারের কন্যা বিদ্যাভারতী সরকারের সঙ্গে সামাজিক রীতি নীতি মেনে রতন দাসের সঙ্গে বিবাহ হয় । বিবাহের পরে দুটি কন্যা সন্তানের জন্ম হয় তাদের । 
বিবাহের প্রথম অবস্থায় ভালো থাকলেও পরবর্তী সময়ে স্বামী রতন দাস নেশায় আসক্ত হয়ে পরিবারে অশান্তি শুরু করেন । কিছুদিন পূর্বে স্ত্রী বিদ্যাভারতী সরকার স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবার বাড়িতে চলে যায় । বুধবার রতন দাস উনার স্ত্রী ও কন্যাদের আনতে গেলে রতনের শাশুড়ি তাকে গালিগালাজ দিয়ে দেয় । তাতেই স্বামী রতন দাসকে খালি হাতে ফিরতে হয় তার নিজস্ব বাড়িতে আর হয়তো এই অভিমানে বাড়িতে ফিরে এসে নিজেই নিজের ঘরে কাপড় দিয়ে ঘরের সিলিং এর সাথে ফাঁসিতে আত্মঘাতী করেন রতন । 
বৃহস্পতিবার দুপুর বারোটা নাগাদ রতনের ঘুম থেকে উঠতে দেরি হওয়াতে তার ছোট ভাই দরজা খুলে দেখতে পান ফাঁসিতে ঝুলে রয়েছে রতন, এই বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে মৃত রতনকে উদ্ধার করে বক্সনগর সামাজিক স্বাস্থ্য কেন্দ্র ময়নাতদন্তের জন্য নিয়ে যান । ময়নাতদন্ত করার পর মৃত দেহটি পরিবার হাতে তুলে দিলেন পুলিশ । তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu