Ad Code

Responsive Advertisement

দীর্ঘ ১৬ দিন লড়াই করার পর জীবনযুদ্ধে হেরে গেল ঝুমা - Sabuj Tripura News

 

 সবুজ ত্রিপুরা 
০৪ মার্চ ২০২১
বৃহস্পতিবার

নিজস্ব প্রতিনিধিঃ দীর্ঘ ১৬ দিন পর্যন্ত লড়াই করার পর জীবনযুদ্ধে হেরে গেল বিলোনিয়া বিদ্যাপীঠ দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী অগ্নিদগ্ধা ঝুমা দে । বুধবার সকাল ৮টা নাগাদ কলকাতার দিশান নামে একটি  বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে ঝুমা।

ঝুমার প্রয়ানে শোকের ছায়া নেমে আসে রাজ্যজুড়ে ।উল্লেখ্য বিলোনিয়া বিদ্যাপীঠ স্কুলের একাদশ শ্রেনীর ছাত্রী ঝুমা দে ।সরস্বতী পূজার দিন অসাবধানতাবশত স্কুলের পূজা মন্ডপের জলন্ত প্রদীপ থেকে আগুন লেগে যায় ঝুমার শাড়ির আঁচলে ।


এই আগুন ঝুমার শরীরকে দগ্ধ‌ করে দেয় । সঙ্গে সঙ্গে  বিলোনিয়া হাসপাতাল থেকে জিবি হাসপাতালে এরপর উন্নত চিকিৎসার জন্য কলকাতায় । কলকাতার চিকিৎসকরা , ঝুমা কে চিকিৎসা দিতে পারবেনা বলার পর আবার বিলোনিয়া হাসপাতালে তাকে নিয়ে আসা হয় । এর পর আবার জিবি হাসপাতালে । সেখান থেকে কলকাতাতে নিয়ে যাওয়া হয় ঝুমা কে ।


এতদিন কোলকাতার দিশান নামে একটি বেসরকারি নাসিং হোমে চিকিৎসা রত ছিল ঝুমা । অবশেষে বুধবার সকালে  সব সপ্ন ধুলিসাৎ করে দিয়ে ঝুমা পাড়ি দিল ইহ লোকে । ঝুমা বাঁচবে , স্বাভাবিক হয়ে উঠবে তার জীবন । মা বলে ডাক দিয়ে জড়িয়ে ধরবে বুকে ।


ঝুমার মা শচীরানি দে এই স্বপ্ন গুলো  নিয়ে  পথ দেখেছিল দু চোখে ভরে। কিন্তু সেই স্বপ্ন ধুলিসাৎ হয়ে গেল বুধবার সকালে । শুধু ঝুমার মা নয় , আপাময় রাজ্যবাসীও অগ্নিদগ্ধ ঝুমা সুস্থ হয়ে উঠার কামনার দোয়াও বিফল হয়ে গেল । দীর্ঘ ১৬ দিন পর্যন্ত জীবন যুদ্ধে লড়াই করার পর ঝুমা হেরে যাওয়ার খবর রাজ্যে পৌঁছতেই শোকে মুহ্যমান হয়ে পড়ে রাজ্যবাসি । 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu