HeadLogo

প্রয়াতঃ বিশ্বজিৎ দেববর্মার বাড়িতে এসে ৫ লক্ষ টাকার চেক সহ দমকল বাহিনীর একটি চাকরির অফার তুলে দেন মুখ্যমন্ত্রী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৪ ডিসেম্বর ২০২০  
সোমবার

পানিসাগর প্রতিনিধিঃ গতকাল সকাল প্রায় সাড়ে এগারোটায়, আগরতলা থেকে হেলিকপ্টার করে, রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ফটিকরায় -কুলেস নগর আসাম রাইফেল এর হেলি পেটে নামেন। উনার সঙ্গে ছিলেন, রাজ্যের উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা ও  মন্ত্রী মেবার কুমার জমাতিয়া। সেখানেই মুখ্যমন্ত্রী সহ মন্ত্রীগণ কে শুভেচ্ছা জানান স্থানীয় -বিধায়ক ভগবান দাস ও বিধায়ক সুধাংশু দাস।সেখানে উপস্থিত ছিলেন প্রশাসনিক আধিকারিকরা। এরপরই মুখ্যমন্ত্রী কে একটি রেলি করে, প্রয়াত দমকলকর্মী বিশ্বজিৎ দেববর্মার  বাড়িতে নিয়ে যান, দলীয় কর্মী সমর্থকরা। 


প্রয়াতঃদমকলকর্মী বিশ্বজিৎ দেববর্মার বাড়িতে মুখ্যমন্ত্রীর সহ- উনার সফরসঙ্গী মন্ত্রীগণ, প্রয়াত বিশ্বজিৎ দেববর্মার, প্রতিকৃতিতে শ্রদ্ধা নি বেদন করেন উনার পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। মুখ্যমন্ত্রী রাজ্য সরকারের পক্ষে প্রয়াত বিশ্বজিৎ দেববর্মার, মা- বিষ্ণুপ্রতি দেববর্মা এর হাতে আড়াই লক্ষ টাকার চেক তুলে দেন। তৎসঙ্গে অপর একটি চেক আড়াই লক্ষ টাকার তুলে দেন প্রয়াতঃ বিশ্বজিৎ দেববর্মার স্ত্রী সুস্মিতা দেববর্মার হাতে, সঙ্গে তুলে দেন দমকল বাহিনীর একটি চাকরির অফার। সুস্মিতা দেব বর্মা কে ,কুমার ঘাট দমকল বাহিনীর অফিসেই চাকরি দেওয়া হয়েছে। 


মুখ্যমন্ত্রী রাজ্য সরকার যে, প্রয়াত বিশ্বজিৎ দেববর্মার পরিবারের সঙ্গে আছে এই বলে আশ্বস্ত করেছেন। মুখ্যমন্ত্রী প্রয়াতঃ বিশ্বজিৎ দেববর্মা, বাড়িতে যে আসবেন সেই ঘোষণা, গত ৪ ডিসেম্বর মহারাজ প্রদ্যুৎ কিশোরদেব বর্মন দিয়েছিলেন। মুখ্যমন্ত্রী উনার কথা রেখেছেন, এমনটাই বলছেন উপস্থিত জনগণ।তাছাড়া মুখ্যমন্ত্রী বিশ্বজিৎ দেববর্মার বাড়িতে সংবাদ প্রতিনিধিদের সঙ্গে কথা বলার সময় তিনি বলেছেন, যে ঘটনাটি সংঘটিত হয়েছে তা দুঃখজনক, সেটি কোন সময় কাম্য ছিলনা। 


কিছু সংখ্যক লোক ও রাজনৈতিক ব্যক্তিত্ব নিজেদের স্বার্থ চরিতার্থ করার জন্য, নানাভাবে নাগরিক সমাজকে ভুল বুঝিয়ে, ঘোলা জলে মাছ ধরার মতন পরিবেশ তৈরি করেছেন। তবে এটি করে লাভ হবে না তাদের। তারপরই মুখ্যমন্ত্রী কাঞ্চনপুরের উদ্দেশ্যে রওনা হন। কাঞ্চনপুরেও  তিনি প্রয়াত  শ্রীকান্ত দাস এর বাড়িতে যাবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রীর সফরসঙ্গীরা।

কোন মন্তব্য নেই