HeadLogo

ধর্মনগর নতুনবাজার এলাকায় ৫ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট সহ আটক ১ নেশা কারবারী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৬ ডিসেম্বর ২০২০  
বুধবার

ধর্মনগর প্রতিনিধিঃ বেশকিছু পর আবারো মাদকবিরোধী অভিযানে সাফল্য পেলো উত্তর জেলার পুলিশ।সোমবার বিকেলে উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর নেতৃত্বে ধর্মনগর থানা ও কদমতলা থানার যৌথ অভিযানে দধর্মনগর-কদমতলা রোডের অন্তর্গত নতুনবাজার এলাকার মূল সড়ক থেকে ১০ হাজার নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ এক নেশাকাবারীকে আটক করতে সক্ষম হন। 


গোপন খবরের ভিত্তিতে পুলিশ ফুলবাড়ি এলাকার বাসিন্দা ঐ নেশাকারবারীকে আটক করেন। জানাগেছে পুলিশের কাছে পূর্বেই খবর ছিলো পার্শ্ববর্তী রাজ্য আসাম থেকে নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট নিয়ে কদমতলা হয়ে উত্তর জেলার ধর্মনগরে শহরে প্রবেশ করছিলো। সেই মোতাবেক পুলিশ গোপনে কদমতলা-ধর্মনগর রোডের নতুন বাজার এলাকায় উৎপেতে বসেছিলেন। 


আনুমানিক বিকেল পাঁচটা নাগাদ সংশ্লিষ্ট এলাকা দিয়ে বাইকসহ নেশাজাতীয় ট্যাবলেট গুলো সঙ্গে করে নিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে তার কাছ থেকে নেশাজাতীয় ট্যাবলেট বাজেয়াপ্ত করতে সক্ষম হন। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম নুরুল ইসলাম তার বাড়ি চুড়াইবাড়ী থানাথীন ফুলবাড়ী এলাকায়। 


পুলিশ সুপার জানিয়েছেন আটককৃত নেশাজাতীয় ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য পাঁচ লক্ষাধিক টাকা হবে। কদমতলা থানার পুলিশ ইতিমধ্যে এনডিপিস আইনে একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। 


কোন মন্তব্য নেই