HeadLogo

আসাম রাইফেলস তিনজনের এক প্রতিনিধি দল রামচরণ স্কুল পরিদর্শনে - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৪ ডিসেম্বর ২০২০  
শুক্রবার

কাঞ্চনপুর প্রতিনিধিঃ উত্তর জেলার কাঞ্চনপুর মহকুমার অন্তর্গত ডাইনছড়া রামচরণ চৌধুরীপাড়া বিদ্যালয়ের খেলার মাঠ পরিদর্শনে আসাম রাইফেলস এর ২৯ নং ব্যাটেলিয়ানের তিনজনের এক প্রতিনিধি দল।জানা গিয়েছে আসাম রাইফেলস এর তরফ থেকে স্কুলের খেলার মাঠ কে খেলার উপযোগী করতে আসাম রাইফেলস এর উদ্যোগ।

খেলার-মাঠ পরিপূর্ণ করতে টেন্ডার এর মাধ্যমে স্থানীয় কন্টাকটার বাবুদের হাতে হস্তান্তর করেন কর্তৃপক্ষ এবং দুইদিন হয়েছে মাঠের কাজ পরিপূর্ণ করা হয়ছে, বলে জানিয়েছেন কন্টাকটারের পক্ষ থেকে। গত বুধবার এই খেলার মাঠ পরিদর্শনে ছুটে আসেন আসাম রাইফেলস এর ২৯ নং ব্যাটেলিয়ানের এক প্রতিনিধি দল। দীর্ঘক্ষণ আলোচনা হয় রামচরণ চৌধুরীপাড়া বিদ্যালয়ের স্কুল ইনচার্জ সুশীতল নাথ মহাশয়ের সাথে।  


আলোচনা ক্রমে স্কুলের পক্ষ থেকে একটি ডিমান্ড প্রতিলিপি তুলে দেওয়া হয় আসাম রাইফেলস কর্তৃপক্ষের হাতে এবং জানানো হয় সঠিকভাবে খেলার মাঠটিকে খেলার উপযোগী করে তোলার জন্য। 


এমনকি মাঠটি কে রাস্তা থেকে এক ফুট উঁচু করে দেওয়ার জন্য, জানা গিয়েছে মাঠের প্রথম পর্যায়ে গোলপোস্ট ও ৪ গাড়ি মাটি ফিলিং করে দেওয়া হয় আর এই কাজের জন্য ৫০ হাজার টাকার বাজেট ছিল বলে সংবাদে প্রকাশ এক সাক্ষাৎকারে স্কুল ইনচার্জ সুশীতল বাবু জানান। তাছাড়া সম্পূর্ণ প্রজেক্ট আসাম রাইফেলস এর পক্ষ থেকে করানো হচ্ছে বলে জানান স্কুল ইনচার্জ সুশীতল বাবু। 

কোন মন্তব্য নেই