সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির উদ্যোগে এক কনভেনশন অনুষ্ঠিত - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
০৭ ডিসেম্বর ২০২০  
সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ কৃষকদের স্বার্থে কেন্দ্রীয় সরকারের নতুন কৃষি বিল বাতিল ও বিদ্যুৎ বিল ২০২০ বাতিলের দাবিতে দিল্লিতে চলছে কৃষকদের আন্দোলন। আর এই কৃষক আন্দোলন কে সংহতি জানিয়ে ত্রিপুরা রাজ্যের প্রতিটি মহকুমায় চলছে মিছিল, সভা ও কৃষকদের কনভেনশন। আজ সারা ভারত কৃষক সংঘর্ষ সমিতির তেলিয়ামুড়া মহকুমা কমিটির উদ্যোগে সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির কার্যালয়ের হল গৃহে এক কনভেনশন অনুষ্ঠিত হয়। 

এই কনভেনশনে উপস্থিত ছিলেন কৃষক নেতৃত্ব সুভাস নাথ, সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতির খোয়াই জেলা কমিটির সম্পাদিকা গায়ত্রী দত্ত, সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির সম্পাদক হেমন্তকুমার জমাতিয়া। এই কনভেনশনে প্রাক্তন বিধায়ক মনীন্দ্র চন্দ্র দাসকে সভাপতি করে শুরু হয় কনভেনশনের কাজ। 


এই কনভেনশনে মহকুমার সকল স্তরের কৃষক শ্রমিক রা ব্যাপকহারে উপস্থিত ছিলেন। এই কনভেনশনে আলোচনা করেন সুভাষ নাথ, নারীনেত্রী গায়ত্রী দত্ত, গণ আন্দোলনের নেতৃত্ব হেমন্ত কুমার জমাতিয়া। নেতৃত্বরা উনাদের বক্তব্যের মধ্যে স্পষ্ট ভাষায় জানান এই কনভেনশনের মূল উদ্দেশ্য। 


দিল্লিতে কৃষকদের আন্দোলনের প্রতি সংহতি এবং আগামী আটই ডিসেম্বর কৃষকদের ডাকা সারা ভারত বন্ধ সফল করার লক্ষ্যে কর্মী-সমর্থকদের পাড়ায় পাড়ায় সচেতন করা। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu