HeadLogo

দ্রুত গতিতে বাইক চালাতে গিয়ে গুরুতর আহত এক যুবক ও যুবতী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ নভেম্বর ২০২০  
মঙ্গলবার   

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ মদমত্ত অবস্থায় দ্রুত গতিতে বাইক চালাতে গিয়ে গুরুতর আহত এক যুবক ও যুবতী। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন মহারানী পুর কালিবাড়ি সংলগ্ন এলাকায়। সোমবার আনুমানিক ৬:৩০ মিঃ নাগাদ। ঘটনার বিবরণে জানা যায়, মদ মত্ত অবস্থায় দ্রুত গতিতে  বছর ২২ এর সঞ্জয় বিশ্বাস নামে এক যুবক ও বছর ১৯ এর এক যুবতী  দ্রুত গতিতে মহারানী পুর এলাকা থেকে তেলিয়ামুড়ার  উদ্দেশ্যে আসার পথে স্থানীয় মহারানী পুর ভাঙ্গা  সংলগ্ন এলাকায় পেছন দিক থেকে আসা কোন এক গাড়ি সঞ্জয় বিশ্বাস নামে যুবকের পালসার ২২০ মডেলের নীল রঙের বাইকে সজোরে ধাক্কা দেয়।  


ঘটনাস্থলে বাইক টিকে ধাক্কা দিয়ে গাড়ির চালক গাড়ি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় যুবক-যুবতী উভয়ই। মেয়েটির দুটি হাতের উপর দিয়ে গাড়ির চাকা চলে যায়, এতে মেয়েটির হাত দুটি থেতলে যায় এবং ছেলেটির কোমরের নীচ সহ  গোপনাঙ্গে গুরুতর আঘাত লাগে। যদিও জানা যায়, ছেলেটির বাড়ি তেলিয়ামুড়া থানাধীন  কৃষ্ণপুর এম টি পাড়া সংলগ্ন এলাকায় ও মেয়েটির বাড়ি রানির বাজার সংলগ্ন এলাকায়। 


কিন্তু মানুষের মানবিকতা আজ কোথায় তা প্রত্যক্ষ করা গেল দুর্ঘটনাগ্রস্ত স্থানে গিয়ে। সংবাদমাধ্যমের কর্মীরা গিয়ে দেখতে পেল সবাই নিজের মোবাইলে সামাজিক মাধ্যমে লাইভ ভিডিও করে দুর্ঘটনার ঘটনাটি ভাইরাল করতে ব্যস্ত। কিন্তু মানবিকতার দিক থেকে কেউই এগিয়ে আসেনি দমকল বাহিনী কিংবা অ্যাম্বুলেন্সে ফোন করার জন্য। 


পরবর্তী সময়ে যদিও ঐ এলাকায় উপস্থিত সচেতন নাগরিক অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীদের খবর দিলে ঘটনাস্থলে অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা গিয়ে আহত যুবক যুবতীকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে যান।তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য আগরতলা জিবি হাসপাতালে প্রেরণ করেন। যদিও হাসপাতাল সূত্রে জানা যায়, আহত যুবক যুবতী উভয়ের অবস্থাই আশঙ্কাজনক।

কোন মন্তব্য নেই