HeadLogo

"জীবন সংগ্রহ করতে জীবননাশ" পথ দুর্ঘটনায় মৃত্যু দুজন আহত দুজন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৭ নভেম্বর ২০২০  
মঙ্গলবার   

পানিসাগর প্রতিনিধিঃ পানীয় জল আনতে গিয়ে পথ দুর্ঘটনার শিকার চারজন। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়  এবং গুরুতর আহত অবস্থায় হসপিটালে শয্যাশায়ী আরো দুজন। ঘটনা উত্তর ত্রিপুরা জেলা পানিসাগর মহকুমার অন্তর্গত আসাম আগরতলা জাতীয় সড়কের খাশিয়াবাড়ী এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় গতকাল বিকাল আনুমানিক ৪ ঘটিকায় জাতীয় সড়কের পাশেই বসবাসকারী কুটি সূত্রধরের স্ত্রী সপ্না শব্দ কর, ও  নয় বছরের কন্যা পূজা শব্দ কর পুত্র মুন্না শব্দ কর মার  সাথে  জাতীয় সড়ক পেরিয়ে ওয়াটার সাপ্লাই পয়েন্ট থেকে পানীয় জল সংগ্রহ করতে যান। 


ওয়াটার সাপ্লাই পয়েন্টে আগে থেকেই উপস্থিত ছিলেন পাশের বাড়ির মৃত রানু দাস  এর ৪০ বছর বয়সী বিধবা স্ত্রী বাবলি নাথ। পানীয় জল সংগ্রহ করে চার জন এক সাথে জাতীয় সড়ক ক্রস করে সড়কের ওপার থাকা বাড়িতে আসার পথে পানিসাগর অভিমুখ থেকে আসা একটি এস এম এল- মিনি ট্রাক গাড়ি চারজনকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে শিশুকন্যা সহ অপর এক মহিলার মৃত্যু ঘটে এবং কুটি সূত্রধরের  স্ত্রী ও পুত্র মুন্না গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। 


ঘটনার সাথে সাথে  গাড়ী চালক  ঘটনাস্থল থেকে  পালিয়ে যায় এবং মুহূর্তের মধ্যেই গাড়ীর সহ চালক ও ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার খবর পেয়ে পানিসাগর ফায়ার সার্ভিস এবং পানিসাগর থানার আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। চারজনকে পাশের স্থানীয় হাসপাতালে সুচিকিৎসার জন্য প্রেরণ করেন। 


সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করেন এবং বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে ধর্মনগর মহকুমা হাসপাতালে প্রেরণ করেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়। বেপরোয়া গাড়ি চালানোর ফলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু এবং দুইজন গুরুতর আহত হওয়ার কারণে গোটা এলাকায় গাড়ি চালকের প্রতি ক্ষোভ বিরাজ করছে।গাড়ির চালককে আটক করতে পানিসাগর থানার জোর তল্লাশি চলছে।


কোন মন্তব্য নেই