HeadLogo

শিশু দিবসে অনাথ শিশুদের খেলনা দিলেন ধর্মনগরের 'সত্যমেব জয়তে ' - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৮ নভেম্বর ২০২০  
বুধবার   

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগরের কিছু সাংবাদিকদের উদ্যোগে তৈরি 'সত্যমেব জয়তে ' গ্রুপের উদ্যোগে শনিবার  শিশু দিবস ও দীপাবলি উপলক্ষে  ধর্মনগর দেওয়ান পাশার সংঘদ্বীপ পরিচালিত বালিকা হোমের শিশু ও কিশোরীদের  হাতে কিছু খেলনা ও ক্রীড়া সামগ্রী  তুলে দেওয়া হলো। খেলনা গুলো পেয়ে প্রতিটি শিশু বেশ আনন্দ প্রকাশ করে। তাদের বাঁধন হারা উল্লাসে যেন সম্পুর্ন হয় ১৪ নভেম্বরের শিশুদিবস।' সত্যমেব জয়তের' সদস্য সদস্যারা বর্তমানে কোভিড নিয়ন্ত্রণে মুখে মাস্ক পরে ও সামাজিক দুরত্ব বজায় রেখেই ক্রীড়া সামগ্রী গুলো বাচ্চা দের হাতে তুলে দেন। 

সত্যমেব জয়তের তরফে জানানো হয়। মূলত এই অনাথ শিশুদের মুখে হাসি ফোটাতেই তাদের এই উদ্যোগ। তাই এই হোমের শিশু ও কিশোরীদের হাতে খেলনা বাটি ,পুতুল, বল, ক্রিকেট ব্যাটবল, লুডো, দাবা ,চাইনিজ চেকার ও ক্যারামবোর্ড সহ বহু খেলনা তুলে দেওয়া হয়। 


তারা জানিয়েছেন বিগত দিনেও তাদের বিভিন্ন সামাজিক কর্মসূচি ছিল আগামীতেও এমনি সামাজিক কর্মকাণ্ড তাদের জারিথাকবে। শনিবার সংঘদ্বীপ পরিচালিত হোমের কন্যাদের সাথে সাথে সত্যমেব জয়তের উদ্যোগে প্রান্তিক বৃদ্ধাশ্রমের বৃদ্ধাদের সময় কাটানোর জন্য বৃদ্ধাদের হাতে কিছু লুডো তুলে দেওয়া। 


কোন মন্তব্য নেই