প্রয়াত হলেন অবসরপ্রাপ্ত শিক্ষক সবার প্রিয় দীপক চক্রবর্তী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ নভেম্বর ২০২০  
বুধবার

ধর্মনগর প্রতিনিধিঃ প্রয়াত হলেন ধর্মনগরে সকলের পরিচিত তথা সবার প্রিয় অবসরপ্রাপ্ত শিক্ষক দীপক চক্রবর্তী। প্রয়াত শিক্ষক দীপক চক্রবর্তী ধর্মনগর কালীবাড়ি রোডের বাসিন্দা ছিলেন। উনি দীর্ঘদিন যাবৎ লিভারের সমস্যায় ভুগছিলেন। বর্তমানে আবার হার্টের সমস্যা দেখা দিয়েছিল। তথাপি উনি সুস্থ অবস্থায় চলাফেরায় ছিলেন। সোমবার দুপুর সাড়ে এগারোটা নাগাদ আচমকা উনার বুকে ব্যথা শুরু হলে উনাকে তড়িঘড়ি ধর্মনগর জেলা হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে রওনা দেওয়া হয়।

কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে হাসপাতালে যাওয়ার পথেই মাঝরাস্তায় উনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৬৭। উনি শিক্ষকতার সাথে সাথে সাংস্কৃতিক কার্যকলাপ ও খেলাধুলার সাথে যোগাযোগ রাখতেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে উনাকে দেখা যেত।  ধর্মনগর টাউন কালীবাড়ির একজন অতি সক্রিয় সদস্য ছিলেন তিনি। এছাড়া ও ধর্মনগরের স্বার্থে বিভিন্ন উন্নয়ন মূলক কাজে উনার উপস্থিতি লক্ষ্য করা যেত। 


দীর্ঘদিন তিনি ধর্মনগর বীর বিক্রম ইনস্টিটিউশন সহ জেলার বিভিন্ন বিদ্যালয়ে চাকুরীরত ছিলেন। সেই সুবাদে ধর্মনগরে উনার ছাত্র ও সহ কর্মীদের সংখ্যা অগণিত। সোমবার দুপুরে উনার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোটা ধর্মনগরে শোকের ছায়া নেমে আসে। 


উনার অকাল প্রয়াণ ধর্মনগরের জন্য একটি বিশাল ক্ষতি বলেই অভিজ্ঞ মহল মনে করছেন। মৃত্যুকালে এক কন্যা ও স্ত্রীকে রেখেগেছেন। ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ব বন্ধু সেন উনার মৃত্যুতে উনার পরিবারের প্রতি  সমবেদনা জ্ঞাপন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu