HeadLogo

তেলিয়ামুড়া প্রাইমারী মার্কেটিং কো- অপারেটিভ সোসাইটির বার্ষিক অনুষ্ঠান - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ নভেম্বর ২০২০  
মঙ্গলবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ১৯৬৩ সালের ৩রা আগষ্ট ৩৩ জন সদস্য সদস্যা নিয়ে পথ চলা শুরু হয়েছিল তেলিয়ামুড়া প্রাইমারী মার্কেটিং কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের।এই সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় স্থানীয় অশ্বিনী কুমার স্মৃতি কমিউনিটি হলে, বুধবার তেলিয়ামুড়ার বিধায়িকা কল্যাণী রায়ের  হাত ধরে। অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন তেলিয়ামুড়ার বিধায়িকা। 

বিধায়িকা ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া প্রাইমারী মার্কেটিং কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের চেয়ারম্যান জয়ন্ত কুমার সাহা, বিশিষ্ট সমাজ সেবী আশীষ দেবনা,  সমবায় দপ্তরের  উপনিয়মক নিখিল চক্রবর্তী  সহ অন্যান্যরা। 


এই দিনের এই সভায় বিগত বছরের আয় - ব্যায়ের হিসাব সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও আলোচনা করেন। 


এই অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের বিধায়িকা তথা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় বলেন, সমবায় কে আরো শক্তিশালী করতে হবে। সমবায় কে শক্তিশালী করার মধ্য দিয়েই আত্মনির্ভর ভারত এবং আত্মনির্ভর ত্রিপুরা গড়া সম্ভব।

কোন মন্তব্য নেই