HeadLogo

ঘরের মাটির দেয়াল ভেঙে চাপা পড়ে প্রাণ হারালেন স্বামী পরিত্যক্তা গৃহিণী - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৩১ অক্টোবর ২০২০ 
শনিবার         

পানিসাগর প্রতিনিধিঃ পুরাতন ঘরের মাটির দেয়াল ভেঙ্গে চাপা পড়ে প্রাণ হারালেন স্বামী পরিত্যক্তা গৃহিণী। ঘটনার বিবরণে জানা যায় উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত পূর্ব জলাবাসা  গ্রাম পঞ্চায়েতের কুঞ্জনগর ৩ নং ওয়ার্ডের বাসিন্দা তথা পার্শ্ববর্তী মাধবপুর গ্রামের কাজল নাথ এর  ৪৫ বছরের স্বামী পরিত্যক্তা স্ত্রী বিজয়া নাথ,  ৬৫ বছরের বৃদ্ধ মাকে নিয়ে  নিজের বাড়ির পাশে পুরনো বাড়ি থেকে  শুকনো জ্বালানি কাঠ  সংগ্রহ করতে যান। 


এই পুরনো বাড়িতে পূর্বে তিনি স্বামী পরিত্যক্ত অবস্থায় মায়ের সাথে পুত্র, কন্যা নিয়ে বসবাস করতেন। বর্তমানে নিজে কায়িক পরিশ্রম করে এবং ভাই ও বৃদ্ধ মায়ের সহযোগিতায়  নতুন বাড়ি নির্মাণ করেছেন। তাই পুরনো বাড়ি থেকে জ্বালানি কাঠ সংগ্রহ করতেই গিয়েছিলেন মা ও মেয়ে। ভাঙ্গা পুরোনো দেয়ালের পাশেই রাখা ছিল কিছু জ্বালানি কাঠ। সে গুলোকে সরিয়ে আনতে গিয়ে, রশি দিয়ে কাঠ বোঝাই করছিলেন। 


ঠিক সেই সময় বৃদ্ধ মা দেখতে পান দেওয়ালটা ভেঙ্গে মেয়ের উপর চাপা পড়ে গেছে। সাথে সাথেই বৃদ্ধ মা চিৎকার চেঁচামেচি করতে থাকলে পার্শ্ববর্তী লোকেরা ঘটনাস্থলে পৌঁছে দেয়ালের  নিচ থেকে ঐ মহিলাকে বের করে আনার পর মৃত বলেই মনে হয়ে গিয়েছিল। সাথে সাথে এলাকাবাসীর সহায়তায় বিজয়া নাথকে জলাবাসা প্রাথমিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 


পানিসাগর স্থানীয় পুলিশ স্টেশনের খবর দেওয়া হলে থানার কর্মীরা পানিসাগর হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্তের কাজ  সম্পূর্ণ করে  পরিবারের সদস্যদের হাতে মৃতদেহ তুলে দেন। এই রখম অস্বাভাবিক মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোন মন্তব্য নেই