HeadLogo

এিপুরা ক্ষেত মজুর ইউনিয়নের ১০ তম অঞ্চল সম্মেলন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৯ অক্টোবর ২০২০ 
সোমবার     

বক্সনগর প্রতিনিধিঃ এিপুরা ক্ষেত মজুর ইউনিয়নের ১০ তম বক্সনগর অঞ্চল সম্মেলন অনুষ্ঠীত হয় কমরেড ইউনোস মিয়ার বাড়িতে।উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন এিপুরা ক্ষেত মজুর ইউনিয়নের রাজ‍্য সভাপতি তথা এিপুরার প্রাক্তন অর্থমন্ত্রী  ভানুলাল সাহা এবং উপস্থিত ছিলেন বিশালগড় বিভাগীয় সম্পাদক আতিকুল ইসলাম, জেলা কমিটির অন‍্যতম সদস্য আবুল হুসেন, ল‍্যোকাল নেতৃবৃন্দ এবং পার্টি প্রেমীরা। 


ঐ দিন বক্সনগর ক্ষেত মজুর ইউনিয়নের ২৫ জনের  একটি নতুন কমিটি গঠন করা হয়, সভাপতি হিসেবে নির্বাচিত হন কমরেড শাহ আলম এবং সম্পাদক হিসেবে নির্বাচিত হন কমরেড প্রবীর কুমার বিশ্বাস। 


এই দিন দক্ষিণ কলমচৌড়ার এক যুবক  অমল সরকার বিজেপি দল ত‍্যাগ করে লাল জান্ডা হাতে নিয়ে আজীবন বামপন্থী মতাদর্শে কাজ করার ইচ্ছা প্রকাশ  করেন এবং তিনি বলেন বিজেপি দলটা হল স্বার্থ বাদী একটা দল, এই দলে হিংসা ছাড়া আর কিছুই নেই। 


ঐ দিন ভানুলাল সাহা দলীয় পতাকা উত্তোলন করে  কেন্দ্রীয় বিজেপি সরকারের নতুন কৃষক বিরোধী বিলের বিরোধীতা করেন এবং এর বিভিন্ন দিক গুলি তুলে ধরেন। তাছাড়া  দলের সাংগঠনিক অবস্থা জোড়ালো করার জন‍্য দলীয় কর্মীদের বিভিন্ন বিষয়ে আবগত করেন। এই অঞ্চল সম্মেলনকে কেন্দ্র করে এলাকার বামপন্থী কর্মী সমর্থকদের মধ্যে ব‍্যপক সারা পরিলক্ষিত হয়।

কোন মন্তব্য নেই