HeadLogo

আইপিএফটি ডিভিশনাল কমিটির উদ্যোগে ১২ তম ত্রিপুরা ল্যান্ড দাবি দিবস পালন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৪ আগষ্ট ২০২০
সোমবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ সারা রাজ্যের সাথে তেলিয়ামুড়া মহকুমায় আইপিএফটি এর ডিভিশনাল কমিটির উদ্যোগে  উত্তর গোকুলনগর আইপিএফটি কার্যালয়ের সামনে দলের ১২ তম  ত্রিপুরা ল্যান্ড দাবি দিবস পালন করা হয়। এই দাবি দিবসে উপস্থিত ছিলেন আইপিএফটি দলের কেন্দ্রীয় কমিটির সম্পাদক তথা রাজ্যের বন মন্ত্রী  মেবার কুমার জমাতিয়া,তেলিয়ামুড়া মহকুমা কমিটির সম্পাদক সুনীল দেববর্মা,কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক  অঘোর দেববর্মা সহ কেন্দ্রীয় এবং বিভাগীয় কমিটির অন্যান্য নেতৃত্বরা। 


এই দাবি দিবসের প্রথমেই পতাকা উত্তোলন ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে জনসভার সূচনা করেন নেতৃত্বরা।এদিন তেলিয়ামুড়া ডিভিশন কমিটি থেকে হাজারের ওপর কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।এদিন এই দাবি দিবসে উপস্থিত থেকে বনমন্ত্রী মেবার  কুমার জমাতিয়া বলেন প্রত্যেক বছর ২৩ শে আগস্ট এই দাবি দিবসটি ঘটা করে পালন করা হয়। 


তবে এবার করুণা মহামারীর ফলে ছোট আকারে রাজ্যের ৪২ টি জায়গায় এ দাবি দিবস উদযাপন করা হয়। তিনি আরো বলেন দাবি দিবসকে সামনে রেখে যে জন জমায়েত হয়েছে তা আগামী এডিসি ইলেকশনেও কিছুটা হলে ইঙ্গিত বহন করে। যেহেতু সামনে এডিসি নির্বাচন রাজ্যের জনজাতিরা আইপিএফটি দলের  উপরই ভরসা রাখছে। 


রাজ্যব্যাপী বিভিন্ন দল ত্যাগ করে আইপিএফটিতে যোগদান করছে। আজও তুই কর্মা এডিসি ভিলেজের ১২ পরিবারের  ২৬জন ভোটার বিভিন্ন দল ত্যাগ করে আইপিএফটি পতাকা তলে শামিল হয়েছে। নবাগতদের দলে বরণ করে নেন বন মন্ত্রী মেবার কুমার জমাতিয়া।


কোন মন্তব্য নেই