HeadLogo

মুখ্যমন্ত্রীর ডাকা ২৪ ঘন্টা লকডাউনে অভূতপূর্ব সাড়া - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
৬ জুলাই ২০২০
সোমবার

চুরাইবাড়ি প্রতিনিধিঃ মহামারী করোনা ভাইরাসের হাত থেকে রাজ্যবাসীকে রক্ষা করতে রাজ্য সরকার বর্তমানে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে। তারই অঙ্গ হিসাবে গতকাল গোটা রাজ্যের সাথে উত্তর জেলার কদমতলা, চুড়াইবাড়ি ও বাগবাসা আউট পোস্ট এলাকায় ২৪ ঘন্টার লকডাউনে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। 

তাছাড়াও রাজ্যের প্রবেশদ্বার কদমতলা, চুড়াইবাড়ি সহ আশপাশ এলাকার বাগবাসা, শনিছড়, নতুন বাজার ইত্যাদি এলাকার বাজার হাট সম্পূর্ণভাবে শুনশান ছিল। তবে কিছু কিছু অত্যুৎসাহী যুবক কদমতলা রাস্তায় বের হলে সেখানকার থানার ওসি কৃষ্ণধন সরকার বুঝিয়ে নিজ বাড়িতে পাঠিয়ে দেন এবং দোকানপাট খোলা থাকলে পুলিশ প্রশাসন নিজ উদ্যোগে বন্ধ করে দেয়।

অপরদিকে রাজ্যের একমাত্র প্রবেশদ্বার ৮ নং আসাম আগরতলা জাতীয় সড়ক দিয়ে জরুরী কালীন ও পণ্যবাহী গাড়ি চলাচল করলেও দরকার বিহীন গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছে চুরাইবাড়ি থানার পুলিশ। তবে রোগী নিয়ে বহিরাজ্য থেকে আসা গাড়ির ক্ষেত্রে কিছুটা সমস্যার সম্মুখীন হলেও পরবর্তী সময়ে চুড়াইবাড়ি থানার ওসি জয়ন্ত দাসের হস্তক্ষেপে বহিরাজ্য থেকে আসা রোগীরা রাজ্যে প্রবেশ করেন। 

সর্বোপরি মুখ্যমন্ত্রীর ডাকা ২৪ ঘন্টা লকডাউন রাজ্যের মানুষ স্বতঃস্ফূর্তভাবে পালন করছেন। পাশাপাশি পুলিশ প্রশাসনও সকাল থেকে মাঠে নেমে অক্লান্ত পরিশ্রম করেছেন। 


কোন মন্তব্য নেই