HeadLogo

স্ত্রী-র মর্যাদা ফিরে পেতে শশুরবাড়ির সামনেই ধর্নায় বসলো গৃহবধূ - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
২৫ জুন, ২০২০
বৃহস্পতিবার


ধর্মনগর প্রতিনিধিঃ বিয়ে করে এক বছর সহবাসের পর স্ত্রীর সাথে সম্পর্ক বিচ্ছেদের চেষ্টা করার প্রতিবাদে শশুর বাড়ির সামনেই স্ত্রী-র মর্যাদা ফিরে পাওয়ার দাবিতে হাতে প্লেকার্ড নিয়ে ধর্ণায় বসলো গৃহবধূ। ঘটনা ধর্মনগর পোস্ট অফিস রোডে। 

জানা গেছে দীর্ঘ দিন প্রেমের পর  বিগত এক বছর পূর্বে ব্যাঙ্গালোরে গিয়ে বিয়ে করে ধর্মনগরের রাধাপুরের বাসিন্দা স্বপ্না নাথ ও ধর্মনগর পোস্ট অফিস রোডের কালীপদ দেবনাথের ছেলে কল্পজ্যোতি নাথ। বিয়ের পর প্রায় ১ বছর স্বামী স্ত্রী একসাথে ব্যাঙ্গালোরেই সংসার করে। এর মধ্যে কিছু দিন পূর্বে স্বামী কল্পজ্যোতি স্ত্রীকে না জানিয়েই বিমানে করে ধর্মনগর নিজ বাড়িতে চলে আসে । তারপর খুব কষ্টেই একা ব্যাঙ্গালোরেই দিন কাটাতে হয় স্বপ্নাকে। 

অভিযোগ রয়েছে পরবর্তীতে নাকি ছেলে সহ তার পরিবারের লোকেরা সপ্নাকে সম্পর্ক বিচ্ছেদের জন্য বিশাল অর্থের প্রস্তাবও দিয়েছিলো। এদিকে কোন প্রকারে গৃহবধূ স্বপ্না ব্যাঙ্গালোর থেকে ধর্মনগর ফিরে আসে। কিন্তু বিয়ের এক বছর পরেই এমন বিচ্ছেদের প্রস্তাব পেয়ে অবাক স্বপ্না সুবিচার চেয়ে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করেও কোন বিচার না পেয়ে অবশেষে বৃহস্পতিবার  সাত সকালেই ধর্মনগর পোস্ট অফিস রোডের নিজের শশুর কালিপদ নাথের বাড়ির সামনেই ধর্ণায় বসে পরেন  । পরবর্তী সময়ে ঘটনাস্থলে পৌঁছায় ধর্মনগর থানার পুলিশ । আসেন মহিলা পুলিশ বাহিনীও। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে অভিযুক্ত স্বামী কল্পজ্যোতি নাথ সহ শশুরবাড়ির লোকজন এবং গৃহবধূকে  ধর্মনগর থানায় নিয়ে যাওয়া হয় ।

কোন মন্তব্য নেই