Ad Code

Responsive Advertisement

বাণিজ্যিক চুক্তি সম্পাদনে ধন্যবাদ কর্মসূচি - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২৪ মে, ২০২০

ধর্মনগর প্রতিনিধি: এক ঐতিহাসিক চুক্তির মাধ্যমে সোনামুড়া নদীপথ ব্যবহার করে ত্রিপুরার মধ্যে দিয়ে ভারত ও বাংলাদেশের বাণিজ্যিক সম্পর্ক শুরু করার জন্য দুই দেশের প্রধানমন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ধন্যবাদ জানিয়ে গোটা রাজ্যেই কর্মসূচি পালন করলো ভারতীয় জনতা পার্টির কর্মী সমর্থকেরা। 

তারই অঙ্গ হিসেবে শনিবার ধর্মনগর বিজেপি মন্ডল এর পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে ধন্যবাদ মূলক প্লেকার্ড হাতে নিয়ে উক্ত কর্মসূচি পালন করা হল উত্তর ত্রিপুরা জেলা শাসকের কার্যালয়ের গেটের সামনে। উপস্থিত ছিলেন ত্রিপুরা রাজ্য বিধানসভার উপধ্যক্ষ তথা ধর্মনগরের বিধায়ক বিশ্ববন্ধু সেন, বিজেপি জেলা সভানেত্রী মলিণা দেবনাথ, সহসভাপতি জহর চক্রবর্তী, জেলা সাধারাণ সম্পাদক কাজাল দাস, উত্তর ত্রিপুরা জেলা পরিষদের সভাধিপতি ভবতোষ দাস, ত্রিপুরা রাজ্য প্রদেশ কমিটির সম্পাদক যাদব লাল দেবনাথ সহ বিজেপির অন্যান্য নেতৃরা।

উপস্থিত বিজেপি নেতৃত্বরা বাংলাদেশের নদী পথ ব্যবহারের জন্য ভারত-বাংলাদেশ এর মধ্যে ঐতিহাসিক চুক্তি সাক্ষরিত হওয়ায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান। শনিবার এই কর্মসূচিটি উত্তর জেলার প্রতিটি মন্ডলের বিভিন্ন বুথে বুথে বিজেপি কর্মী সমর্থকেরা পালন করেন।




ছবিঃ স্বরূপ ঘোষ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu