Ad Code

Responsive Advertisement

পুলিশ তৎপরতায় আনুমানিক ৭০ লক্ষ টাকার ফেন্সিডিল উদ্ধার


সবুজ ত্রিপুরা, বক্সনগর প্রতিনিধি, ১৩মে : কলমচৌড়া থানার তৎপরতায় আনুমানিক ৭০ লক্ষ টাকার ফেন্সিডিল উদ্ধার করল পুলিশ। ঘটনার বিবরণে জানা যায়, বুধবার ভোর তিনটা নাগাদ পুলিশের দুজন কনস্টেবল বাইক নিয়ে যখন পেট্রোলিংয়ে বের হন, তখন কলমচৌড়া থানা থেকে প্রায় দুই কিলোমিটার দূরে মানিক্যনগর বাজার শেড ঘরে দেখতে পায় প্রচুর পরিমাণে বড় প্যাকেট মজুত রয়েছে । পুলিশ বাইক থামিয়ে এগিয়ে গেলে, তখন পাচারকারীরা পুলিশের আচ পায় এবং পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। সাথে সাথে পেট্রোলিংএ থাকা পুলিশবাবুরা থানায় খবর দিলে, থানার বড়বাবু ভরত দেববর্মা সহ অন্যান্য পুলিশকর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়।
থানার বড়বাবু সেখান থেকে ৫২টি বড় প্যাকেটে ফেন্সিডিল উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানায় এনে কাউন্টিং করে পুলিশ জানায়, তাতে মোট ১৩ হাজার ৯৫০ টি ফেন্সিডিলের বোতল রয়েছে এবং এর বাজার মূল্য প্রায় কুড়ি লক্ষ টাকা। তবে ঘটনাস্থল থেকে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। যদিও এই নেশা সামগ্রীর বর্তমান বাজার মূল্যের সাথে পুলিশ আধিকারিকের বক্তব্যের বাজার মূল্যের মধ্যে বিস্তর ফারাক লক্ষ্য করা যায়। তবে বর্তমান বাজার দরে এই সমস্ত নেশা সামগ্রীর আনুমানিক হিসেব করলে দেখা যায়, প্রায় সত্তর লক্ষ টাকা হবে। তবে এতো বিশাল পরিমানে নেশা সামগ্রী উদ্ধার করারা পরও পুলিশের যেন কিছুটা লুকোচুরি লক্ষ্য করা যায়। এমন কি সাংবাদিকদের ক্যামেরার সামনে তেমন ভাবে মুখ খুলতে পুলিশের কেউ রাজি হন নি।

এদিনের এই নেশা সামগ্রী উদ্ধারে পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তা নিয়ে লোকমুখে নানান গুঞ্জন শুনা যাচ্ছে। অভিজ্ঞ মহলের ধারণা, এই সমস্ত অবৈধ কারবারের সাথে কোনো বড়োসড়ো গ্যাংয়ের  হাত থাকলেও থাকতে পারে।




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu