HeadLogo

আবার অভিযোগের তীর কদমতলা থানার বড়বাবু কৃষ্ণধন সরকারের দিকে, এবার ইচাই লালছড়ায় গাজা কারবার নিয়ে



সবুজ ত্রিপুরা, নিজস্ব প্রতিনিধি, ১৬মে: স্কুলের পাশেই চলছে রমরমা গাজার কারবার। কিন্তু নিরব প্রশাসন। এই অবৈধ কারবারের বিরুদ্ধে সোচ্চার এলাকাবাসী, কিন্তু প্রশাসনের ভূমিকা শূন্য। কদমতলা থানার বড়বাবু কৃষ্ণধন সরকারের ভুমিকা নিয়েও প্রশ্ন উঠেছে এলাকাবাসীর মনে।  বলা বাহুল্য, যে কাজ করার কথা ছিল পুলিশের গোয়েন্দা বিভাগের সে কাজ করলো সংবাদ মাধ্যম। এক সাংবাদিকের অদম্য সাহসিকতায় উঠে আসল এই গাজা ব্যবসার রহস্য।


ঘটনা কদমতলা থানাধিন ইচাই লালছড়া এলাকায়। দীর্ঘ দিন ধরেই লালছড়া দ্বাদশমান বিদ্যালয়ের পাশেই স্থানীয় বাসিন্দা নৃপেন্দ্র দেবনাথে বাড়িতে চালছে অবাধ গাঁজা কারবার। বর্তমান লকডাউনের সময় চারি দিকের নিস্তব্ধতার সুযোগকে কাজে লাগিয়ে উনার গাজার কারবার আরো রমরমিয়ে চলছে। দূর দূরান্ত থেকে মানুষ আসেন নৃপেন্দ্র দেবনাথের বাড়িতে গাঁজা কিনতে এমনি অভিযোগ এলাকা বাসীর। সূত্রের খবরে জানা গেছে বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয়ের একাংশ ছাত্ররাও নৃপেন্দ্র দেবনাথের বাড়ি থেকে গাজা ক্রয় করে নেশায় মেতে উঠতেন।অর্থাৎ উনার এই নেশার কারবারে অনেকটাই  ধংসের পথে এগোচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। অথচ প্রশাসনের কোন হেলদোল নেই। এখন এটাই দেখার নৃপেন্দ্র দেবনাথের গাঁজার কারবার বন্ধে প্রশাসন কতটা উদ্যোগি হয়।


এখানে উল্লেখ্য যে নেশা কারবারিদের বিরুদ্ধে কদমতলা থানার বড়বাবু কৃষ্ণধন সরকারের ভুমিকা নিয়ে অনেক অভিযোগ রয়েছে কদমতলাবাসীর। এমনকি কদমতলা থানার বড়বাবু কৃষ্ণধন সরকারের বিরুদ্ধে লিখিত অভিযোগও করেছেন কদমতলা বাসী উত্তর ত্রিপুরা পুলিশ সুপারের কাছে।কদমতলাবাসীর অভিযোগ কৃষ্ণধন সরকার কদমতলা থানার দায়িত্বে আসার পর থেকেই কদমতলায় নেশা কারবারের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে। 



কোন মন্তব্য নেই