HeadLogo

দল ও পানিসাগর পঞ্চায়েত সমিতির স্বচ্ছতা বজায় রাখতে ভাইস্ চেয়ারম্যান পদ থেকে ইস্তফা - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২৭ মে, ২০২০

পানিসাগর প্রতিনিধি: নারী সংক্রান্ত মামলায় অভিযুক্ত হওয়ার কারণে উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর পঞ্চায়েত সমিতির ভাইস্ চেয়ারম্যান নারায়ণ নাথ চৌধুরীর কে দলীয় সিদ্ধান্ত মোতাবেক পদত্যাগ করান হল। ঘটনার বিবরণে জানা যায় যে- বিগত ২১ মে ২০২০ ইং তারিখে পানিসাগর থানায় পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান নারায়ণ নাথ  চৌধুরীর বিরুদ্ধে উনার ছোট ভাইয়ের স্ত্রী অঞ্জলি দেবি নাথচৌধুরী নিজের আপন ভাসুরের উপর  শ্লীলতাহানির লিখিত অভিযোগ  করেন। যার পরিপেক্ষিতে  ২৩মে থানায় মামলা নথিভুক্ত হয়। মামলা নম্বর PNS/PS/P/R No 23/2020 Date - 23/05/202 u/s-448/359/(b) IPC 107 CRPC.



পঞ্চায়েত সমিতির ভাইস্  চেয়ারম্যান এর মত গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত নারায়ণ নাথ চৌধুরী নিজের ছোট ভাইয়ের স্ত্রীর  দ্বারা নারী সংক্রান্ত মামলায় জড়িয়ে পড়ার কারণেই পানিসাগর পঞ্চায়েত সমিতি কে দুর্নীতি ও কলঙ্ক মুক্ত রাখতে এবং দলের স্বচ্ছতা বজায় রাখতেই পানিসাগর বিজেপি মন্ডল নেতৃত্বে  এর সিদ্ধান্ত অনুযায়ী নারায়ণ নাথ চৌধুরী কে তার পদ থেকে সরে যেতে নির্দেশ দেওয়া হয়। 

সেই মোতাবেক অভিযুক্ত নারায়ণ নাথ চৌধুরী গতকাল পানিসাগর পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন সঞ্জয় দাস (বাবু) এর নিকট ইস্তফা পত্র জমা দেন এবং আজ ২৭ মে ২০২০ বুধবার,  ভাইস্ চেয়ারম্যান নারায়ান নাথ চৌধুরীর দেওয়া ইস্তফা পত্রটি পানিসাগর আর ডি ব্লক এর ভিডিও মহাশয়ের কাছে প্রেরণ করা হয়। সংবাদ প্রতিনিধির সাথে কথা বলতে চেয়ারম্যান সঞ্জয় দাস (বাবু) জানান যে কোন সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ভাইস চেয়ারম্যানের পদটি শূন্য অস্থায় রেখে আগামী দিনগুলোতে পানিসাগর পঞ্চায়েত সমিতির কাজ কর্ম চালিয়ে যাওয়া হবে। দল ও পানিসাগর পঞ্চায়েত সমিতি কে নিষ্কলঙ্ক এবং দুর্নীতিমুক্ত রাখতে এমন সঠিক সিদ্ধান্ত কে সাধুবাদ জানাচ্ছেন পানিসাগর মহকুমা এলাকার শুভবুদ্ধি সম্পন্ন নাগরিকগণ।


কোন মন্তব্য নেই