HeadLogo

নিয়ন্ত্রণ হারিয়ে অসুস্থ রোগী সহ ৫ ব্যক্তিকে নিয়ে অল্টো গাড়ি পুকুরের জলে


সবুজ ত্রিপুরা, তেলিয়ামুড়া প্রতিনিধি, ০৬ মে : গোটা দেশ তথা রাজ্য জুড়ে চলছে তৃতীয় পর্যায়ের লকডাউন। আর এই লক ডাউনের মধ্যেও থেমে নেই ছোট বড় যান দুর্ঘটনা । গতকাল সন্ধ্যা ৭.৩০ মিনিট নাগাদ, ধর্মনগর থেকে একটি রোগী বাহিত মারুতি অল্টো গাড়ি আগরতলার জিবির উদ্দেশ্যে যাওয়ার সময় তেলিয়ামুড়ার হাওয়াইবাড়ি এলাকায় আসতেই মুষলধারে বৃষ্টির মধ্যে দুর্ঘটনার কবলে পড়ে। 

ঘটনার বিবরণে জানা যায়, ধর্মনগর থেকে ফুলজান বিবি নামে এক অসুস্থ মহিলাকে ধর্মনগর হাসপাতাল থেকে জিবি রেফার করে ধর্মনগর হাসপাতাল কর্তৃপক্ষ। অসুস্থ রোগী ফুলজান বিবির স্বামী আব্দুল হামিদ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স পরিষেবা না পেয়ে একটি প্রাইভেট অল্টো গাড়ি করে ধর্মনগর থেকে আগরতলা জিবি আসার উদ্দেশ্যে পাড়ি দেয়। পরে তেলিয়ামুড়া থানাধীন হাওয়াইবাড়ি এলাকায় আসা মাত্রই শুরু হয় ভারী বর্ষণ, আর এই ভারী বর্ষণের সময় গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে হাওয়াইবাড়ি এলাকায় জাতীয় সড়কের পাশে একটি পুকুরের মধ্যে জলে পড়ে যায় । আর এই ঘটনা তৎক্ষণাৎ এলাকাবাসী প্রত্যক্ষ করেই খবর দেয় তেলিয়ামুড়া ফায়ার সার্ভিস কর্মীদের। 
খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে হাজির হয় তেলিয়ামুড়ার দমকল বাহিনীর কর্মীরা । সঙ্গে সঙ্গেই দমকল কর্মীরা পুকুরে পড়ে থাকা ঐ গাড়ির মধ্যে রোগী ও রোগীর আত্মীয় পরিজনদের উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।


কোন মন্তব্য নেই