Ad Code

Responsive Advertisement

তেলিয়ামুড়া মহকুমা প্রশাসনের অভিযানে উদ্ধার বিপুল পরিমানে মেয়াদ উত্তীর্ণ সামগ্রী




সবুজ ত্রিপুরা, তেলিয়ামুড়া প্রতিনিধি, ০৬ মে : দেশ তথা রাজ্যজুড়ে চলছে তৃতীয় পর্যায়ের লক ডাউন। বিশ্বজুড়ে চলছে করুণা মহামারী আতঙ্ক।  কিন্তু গত ৫মে তথা মঙ্গলবার তেলিয়ামুড়া বাজারে লক্ষ্য করা গেলো অন্য চিত্র। কিছু সংখ্যক সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তেলিয়ামুড়া মহকুমা প্রশাসনের কর্মকর্তারা মঙ্গলবার দুপুর ১টা নাগাদ তেলিয়ামুড়া বাজারের অম্পি চৌমুহনীস্থিত কয়েকটি মুদির দোকানে হানা চালিয়ে মেয়াদ উত্তীর্ণ কিছু সামগ্রী সহ গুটকা, খৈনি ইত্যাদি উদ্ধার করে। 
মঙ্গলবার তেলিয়ামুড়া মহকুমা প্রশাসনের ডিসিএম প্রদীপ দেববর্মার নেতৃত্বে এক প্রতিনিধি দল পুলিশ নিয়ে শহরের অম্পি চৌমুহনীস্থিত মানিক সাহা ও শ্যামল পালের দুই দোকানে অভিযান চালায়। এতে দুইটি দোকান থেকে উদ্ধার হয় অবৈধ পলিথিন ব্যাগ, মেয়াদ উত্তীর্ণ সামগ্রী সহ ফেন্সী চকোলেট, বাজি, গুটকা, খৈনি, তামাক, সিগারেট, বিড়ি, সহ আরও বেশকিছু সামগ্রী। এর পাশাপাশি প্রশাসনের প্রতিনিধি দলটি  শহরের আরো কয়েকটি দোকানে হানা চালায়। 

এখানে উল্লেখ্য বর্তমানের এই লকডাউন-কে হাতিয়ার করে তেলিয়ামুড়া শহর এলাকার বাজারের  একাংশ ব্যবসায়ীরা চড়া দামে বিভিন্ন সামগ্রী বিক্রি করছে  সাধারণ ক্রেতাদের কাছে। আর এই অতিরিক্ত মূল্যে হাত পুড়ছে ক্রেতা সাধারণের। তবে মঙ্গলবার দুপুরে প্রশাসনের প্রতিনিধি দলটি দোকানে অভিযান চালাচ্ছে এমন খবর প্রকাশ্যে আসতেই  কিছু সংখ্যক অতিলোভী ব্যবসায়ীরা নিজ নিজ ব্যবস্যায়ীক প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে বাড়িমুখী হয়ে পড়ে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu