HeadLogo

ইন্দো-বাংলা সীমান্ত পরিদর্শনে গেলেন কালাছড়া ব্লকের ভিডিও , কদমতলা থানার ওসি এবং বি এস এফের কোম্পানি কমান্ডার

সবুজ ত্রিপুরাকিশোর রঞ্জন হোড়চুরাইবাড়ি প্রতিনিধি, ০৬ এপ্রিল : উত্তর জেলার কালাছড়া আরডি ব্লকের অন্তর্গত ইন্দো-বাংলা সীমান্তে ইয়াকুব নগর বিওপির আওতাধীন  ৩৭৫ মিটার এবং কদমতলা আরডি ব্লকের অন্তর্গত ইন্দো-বাংলা সীমান্তের মহেশপুর বিওপির পুরান  গারদে ৭০ মিটার  বর্ডার ফেন্সিং এখনো করা হয়নি।


কাজ চলছে কিন্তু লকডাউন থাকাতে কাজ বন্ধ। সেই সকল এলাকাগুলি পরিদর্শনে গেলেন কালাছড়া ব্লকের ভিডিও তরুণ কান্তি সরকার, কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার সহ ইয়াকুব নগর বিওপি ও মহেশপুর বিওপির কোম্পানি কমান্ডার। বর্তমানে করোনা ভাইরাসের আতঙ্কে গোটা দেশব্যাপী চলছে লকডাউন।যাতে করে পার্শ্ববর্তী দেশ ও পার্শ্ববর্তী রাজ্য থেকে কোন ব্যক্তি রাজ্যে প্রবেশ করতে না পারে, তার জন্য রাজ্য সরকার শক্ত হাতে ইন্দো-বাংলা সীমান্তসহ ত্রিপুরা অসম সীমান্ত সিল করে দিয়েছে। 



বাড়ানো হয়েছে নজরদারি। এদিকে পাশবর্তী দেশ বাংলাদেশ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীরা ভারতবর্ষে এসব এলাকা দিয়ে ত্রিপুরায় প্রবেশ করতে না পারে, তার জন্য ইন্দো-বাংলা সীমান্তে বিএসএফ জওয়ানদের করা নজরদারি বাড়ানো হয়েছে।



তাছাড়া কদমতলা থানার অন্তর্গত আরো  ৮টি বিএসএফ ক্যাম্প রয়েছে। ঐসকল ক্যাম্পে গিয়েও ক্যাম্পের ইনচার্জের সাথে আরও কড়া নিরাপত্তা ও টহলদারির ব্যাপারে আলোচনা করা হয়।


কোন মন্তব্য নেই