HeadLogo

চুড়াইবাড়িতে চালু হলো করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র



সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ২১ মার্চআজ ভোর ৫টা থেকে রাজ্যের প্রবেশদ্বার উত্তর জেলার চুড়াইবাড়িতে ত্রিপুরা স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র বসানো হয়েছে। প্রতিদিন ভোর ৫ টা থেকে রাত ৭ টা পর্যন্ত চলবে স্বাস্থ্য দপ্তরের এই পরীক্ষা। মূলতঃ দেশের বিভিন্ন রাজ্য থেকে চুড়াইবাড়ি সড়ক ৮ নং জাতীয় সড়ক পথ দিয়ে যাত্রী ও চালকরা রাজ্যে প্রবেশ করেন। আর সেই সকল যাত্রী ও চালকদের 



 
উত্তর জেলার চুড়াইবাড়িতে ত্রিপুরা স্বাস্থ্য দপ্তরের করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র। ছবি : কিশোররঞ্জন হোর।
শরীরে মহামারী করোনা ভাইরাস আছে কিনা তা পরীক্ষা করিয়ে রাজ্যে প্রবেশ করাচ্ছেন স্বাস্থ্য দপ্তরের পরীক্ষা কেন্দ্রের কর্মরত আধিকারিকরা। তবে আজ বিকেল পর্যন্ত কোন যাত্রী চালক ও সহ চালকের শরীরে করুনা ভাইরাসের সংক্রমণের খবর মেলেনি।


পাশাপাশি রেলপথেরর স্টেশন গুলিতেও অনুরূপ স্বাস্থ্য দপ্তরের করোনা ভাইরাস পরীক্ষা কেন্দ্র খোলা হয়েছে। যাতে করে আগামী দিনে রাজ্যের জনগণ করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে পারেন তার জন্য সব প্রকার উদ্যোগ হাতে নিয়েছে রাজ্য সরকার। পাশাপাশি চুড়াইবাড়ি পরীক্ষাকেন্দ্রে যদি কোন করুণা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া যায় সেই রোগীকে রাজ্যের ধর্মনগর ও আগরতলা হাসপাতালে পাঠিয়ে চিকিৎসা করানো হবে বলেও জানান স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা।


কোন মন্তব্য নেই