HeadLogo

মাইছড়া কলাবাড়িয়াতে সাঁই বাবার মন্দিরে ৪র্থ বাৎসরিক অনুষ্ঠান



সবুজ ত্রিপুরা, বিলোনিয়া প্রতিনিধি, ১৬ মার্চ : ২০১৫ সালের মাঝামাঝি সময়ে বিলোনিয়ার মাইছড়া কলাবাড়িয়া রাস্তার পাশে চার কানি জায়গার মধ্যে দুই কানি জায়গা মন্দিরের নামে দান করে শ্রী জগদীশ মজুমদার। শুরু হয় সাঁই বাবার মন্দিরের কাজ।



২০১৬ সালের শেষের দিকে শ্রী মজুমদারের ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে উঠে মন্দিরটি এবং ২০১৭ সালে মন্দিরের দ্বারোদঘাটন করে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হয়। এই সাঁই বাবার মন্দিরে শেতপাথরের সাঁই বাবার বিগ্রহের পাশাপাশি প্রবেশদ্বারে রয়েছে গণেশ ও মাতা রাজলক্ষ্মীর বিগ্রহ ।



মাইছড়া কলাবাড়িয়াতে সাঁই বাবার মন্দির প্রাঙ্গণে রামনবমী উপলক্ষে এপ্রিলের ২রা মার্চ থেকে ৩রা মার্চ পর্যন্ত দু’দিন ব্যাপী শুরু হতে যাচ্ছে ৪র্থ বাৎসরিক অনুষ্ঠান। এই অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনার আহ্বানে মন্দির প্রাঙ্গণে রবিবার সকালে অনুষ্ঠিত হয় সাংবাদিক সম্মেলন, যেখানে শ্রী মজুমদার জানান, ২রা এপ্রিল সকাল থেকে শুরু হবে নামযজ্ঞ অনুষ্ঠান, সন্ধ্যায় সন্ধ্যারতী সহ ধর্মীয় অনুষ্ঠান। ৩রা এপ্রিল দুপুর থেকে শুরু হবে মহাপ্রসাদ বিতরণ । সকলের সাদর আমন্ত্রণ করে সহযোগিতার আহ্বানও জানান তিনি।



কোন মন্তব্য নেই