HeadLogo

প্রচুর পরিমাণে অবৈধ গাঁজা উদ্ধার, পাচারকারী পলাতক



সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ১৬ ফেব্রুয়ারী :- অবৈধ নেশা বিরোধী অভিযানে আবারও পানিসাগর থানার সাফল্য। পানিসাগরের জলাবাসা এলাকায় একটি গাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয় প্রচুর পরিমাণে গাঁজা।


ঘটনার বিবরণে প্রকাশ, পুলিশের কাছে এক গোপন সূত্রে খবর আসে যে, উত্তর জেলার পানিসাগরের জলাবাসায় এইচপি-৩৮-বি৬৯৪৫ নম্বরের দশ চাকার গাড়িতে করে প্রচুর অবৈধ গাঁজা পাচার করা হচ্ছে। খবর পেয়ে উত্তর জেলার পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তী, পানিসাগর মহকুমা পুলিশ আধিকারিক শ্রী অভিজিৎ দাস এবং পানিসাগর থানার ওসি শ্রী সৌগত চাকমা সহ পানিসাগর থানার পুলিশ সাথে সাথে জলাবাসা বাজারে পৌঁছান এবং নির্দিষ্ট গাড়িটিকে আটক করে তল্লাশি চালিয়ে তার ভেতর থেকে প্রায় ২০ লক্ষ টাকা আনুমানিক মূল্যের ২৬৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশি হানার ভয় পেয়ে গাড়িটির চালক পালিয়ে যায়। 
জলাবাসায় আটক গাঁজা পাচারকারী গাড়িটি (ডানে)। সহায়ক সন্দেহে ধৃত বাজারের ব্যবসায়ী (বাঁয়ে)। ছবি : রমাকান্ত দেবনাথ।
জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত গাড়িটি আগরতলা থেকে জলাবাসা বাজারস্থিত চুরামণি নাথের দোকান থেকে রাভার সিড নিয়ে বহিঃরাজ্যে যাবার উদ্দেশ্যে এসেছিল। রাভারগুলি গাড়িতে উঠানোর সময় তাদের গতিবিধিতে স্থানীয় জনগণের সন্দেহ হওয়ায় তারা পানিসাগর থানায় খবর দেয়। এই মর্মে পানিসাগর থানা এনডিপিএস ধারায় একটি মামলা নিয়ে তদন্তের কাজ জারি রেখেছে। এলাকা বাসির অভিযোগ দোকান মালিক গাড়ি চালককে পালিয়ে যেথে সহায়তা করেছে।



কোন মন্তব্য নেই