HeadLogo

৭১তম প্রজাতন্ত্র দিবস : ধর্মনগর



সবুজ ত্রিপুরা, বিশেষ প্রতিবেদন, ২৭ জানুয়ারী : গতকাল সারা দেশ পালন করল ৭১তম মহান প্রজাতন্ত্র দিবস। এ উপলক্ষ্যে দেশের সাথে তাল মিলিয়ে উত্তর ত্রিপুরা জেলার সদর ধর্মনগরের বীর বিক্রম ইন্সটিটিউশনের ময়দানেও আড়ম্বরপূর্ণ ও বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজনপূর্বক প্রজাতন্ত্র দিবস পালিত হয়।


        অনুষ্ঠানের প্রারম্ভে জাতীয় পতাকা উত্তোলন করেন রাজ্য বিধানসভার মাননীয় উপাধ্যক্ষ শ্রী বিশ্ববন্ধু সেন। সাথে উপস্থিত ছিলেন উত্তর জেলা জেলাশাসক শ্রী রাভাল হেমেন্দ্র কুমার এবং উত্তর জেলা পুলিশ অধীক্ষক শ্রী ভানুপদ চক্রবর্তী। এরপর মাননীয় উপাধ্যক্ষ মহোদয়কে গার্ড অব্‌ অনার দেওয়া হয়। এরপর তিনি কুচকাওয়াজ পরিদর্শন করেন।

মাননীয় উপাধ্যক্ষ মহোদয়কে গার্ড অব্‌ অনার (বাঁয়ে)। কুচকাওয়াজ পরিদর্শন (ডানে)। ছবি সৌজন্যে: ফেসবুক।
        অনুষ্ঠান শেষে কুচকাওয়াজে অংশগ্রহণকারীদের পুরস্কৃত করেন মাননীয় উপাধ্যক্ষ মহোদয়। এ উপলক্ষ্যে ধর্মনগরের সামাজিক সংস্থা ‘কেয়ার অব্‌ ফুটপাত’কেও সম্মানিত করা হয়।

পুলিশ বাহিনীর অভিনন্দন গ্রহণে মাননীয় উপাধ্যক্ষছবি সৌজন্যে: ফেসবুক।
এরপর সন্ধ্যাবেলা উত্তর ত্রিপুরা জেলা প্রশাসন , তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে প্রজাতন্ত্র দিবসকে কেন্দ্র করে বিবেকানন্দ সার্ধশতবার্ষিকী ভবনে আয়োজিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। এই অনুষ্ঠানে ছাত্রছাত্রীরা বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা তাদের মনোরম নৃত্য ও গীত পরিবেশন করে।



কোন মন্তব্য নেই