HeadLogo

দিন-দুপুরে চুরির ঘটনাকে কেন্দ্র করে গোটা কদমতলা জুড়ে চাঞ্চল্য

সবুজ ত্রিপুরা, চুড়াইবাড়ি প্রতিনিধি, ০৭ আগস্ট :  দিন দুপুরে কদমতলা থানার নাকের ডগায় ফের দুঃসাহসিক চুরিকান্ডস্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ নিয়ে যায় চোরের দল। দিন-দুপুরে চুরির ঘটনাকে কেন্দ্র করে গোটা কদমতলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ শুধু তদন্তের নামে লোক দেখানো নাটক সংগঠিত করেছে। ঘটনার বিবরণে প্রকাশ-উত্তর জেলার কদমতলা থানা থেকে মাত্র ১০-১২ মিটার দূরত্বের মধ্যে অবস্থিত শিক্ষক সুভাশিষ দেবনাথের বাড়িতে দুপুরবেলা চোরের দল হানা দিয়ে ৫ ভড়ি স্বর্ণালঙ্কারসহ নগদ ৫ হাজার টাকা নিয়ে যায়। তখন উনার বাড়িতে কেউ ছিল না।

বিগত কয়েক মাস ধরে সুভাশিষ বাবুর স্ত্রী দুই পুত্র সন্তানকে নিয়ে শিলচরে থাকছেন,সেখানের একটি স্কুলে তাদের পড়াশোনা চলছে। প্রতিদিনের মত শুভাশিস দেবনাথ প্রত্যেক রায় উচ্চমাধ্যমিক বিদ্যালয় থেকে বাড়ি ঘরের তান্ডব লীলা দেখতে পেয়ে কদমতলা পুলিশকে খবর দেন। যেহেতু থানার সামনেই উনার বাড়ি তাই পুলিশকে আসতে বেশি দের হয়নি। ছুটে আসেন কদমতলা থানার ওসি কৃষ্ণধন সরকার সহ অন্যান্য অফিসাররা। চলে লোকদেখানো তদন্তের নাটক। খবর দেওয়া হয় ডগ স্কোয়াডকে। কৈলাশহর থেকে ডগ স্কোয়াড এনে খানিকটা জনগণের ক্ষোভ চাপা দেওয়ার কৌশল করা হয়। তবে আদতে কি ধরা পড়বে এই চোরের দল।

বাড়ির মালিকসহ এলাকাবাসীর বক্তব্য বিগত কিছুদিন ধরে কদমতলা এলাকায় দিন-দুপুরে চুরি হচ্ছে।এই চুরি কান্ডের সাথে জড়িত থাকতে পারে ড্রাগস রেকেটের ছেলেরা। উল্লেখযোগ্য যে, গত ৪ঠা সেপ্টেম্বর কদমতলা ব্লক অফিসের সামনের দুটি বাড়িতে হানা দিয়ে জিনিসপত্রসহ টাকা স্বর্ণালংকার নিয়ে যায় চোরের দল। পুলিশ এখনো সেই ঘটনার জড়িতদের ধরতে পারেনি কিন্তু তার মধ্যে আরেকটি বাড়িতে চুরির ঘটনায় কার্যত বিপাকে কদমতলা থানার পুলিশ


কোন মন্তব্য নেই