HeadLogo

কাঞ্চনপুরের দশদায় বলেরো গাড়িতে আটক প্রচুর বিলাতী মদ


সবুজ ত্রিপুরা, কাঞ্চনপুর প্রতিনিধি, ১৯ সেপ্টেম্বর : উত্তর জেলার কাঞ্চনপুরের অন্তর্গত দশদা কম্বল টিলা এলাকায় আজ বিকাল নাগাদ ধর্মনগর ভায়া কাঞ্চনপুর হয়ে বলেরো পিকাপ TR-05-B1536 নম্বরের একটি গাড়ি আসে। ওই এলাকার কিছু লোক গোপন সূত্রে খবর পেয়ে সন্দেহ করে গাড়িটিকে আটক করে। এরপর তারা খবর পাঠায় কাঞ্চনপুর থানাতে। সাথে সাথে সাব ইন্সপেক্টর শ্রী নর পুইতা হালাম ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি এসে গাড়িটিকে তল্লাশি চালিয়ে ১০০ টি কার্টুনের ভিতরে ১৬২০ টি বোতল বিলাতী মদ উদ্ধার করেন।
এই বলেরো গাড়িটি (বাঁয়ে) করে চোরাচালান করা হচ্ছিল বিপুল পরিমাণ বিলাতী মদ(ডানে)। ছবি : টিংকু নাথ।
এরপর সমস্ত বিলাতী মদের কার্টুনগুলি গাড়ি ও ড্রাইভারসহ কাঞ্চনপুর থানাতে নিয়ে যাওয়া হয়। গাড়িটির চালক জলধর চাকমা(২২)কে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যায়, এই বিলাতি মদের গাড়িটি শরণার্থী শিবিরে নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পাওয়া যায় এই বিলাতী মদ গুলির মালিক হচ্ছে জনৈক পিনাক নাথ।
বর্তমানে পুলিশ এ বিষয়ে একটি মামলা দায়ের করেছে। আগামীকাল কাঞ্চনপুর আদালতে ড্রাইভার জলধর চাকমাকে পাঠানো হবে বলে জানা গেছে। উল্লেখ্য যে, নাকা গেটে পুলিশ পাহারা থাকা সত্ত্বেও কিভাবে গাড়িটি এই চোরাচালান করতে পারল, এ নিইয়ে সকলেই দ্বন্দে। মনে করা হচ্ছে যে, পুলিশের ঢিলেঢালা ও দায়িত্বহীন আচরণই এর মূল কারণ। এই গাফিলতির জন্য ২জন এস পিকে শোকজও করা হয়েছে।

কোন মন্তব্য নেই