ধর্মনগর প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২৭ মার্চ

সোমবার

সংবাদ প্রতিনিধিঃ রবিবার সন্ধ্যায় ধর্মনগর প্রেসক্লাবের নিজস্ব ঘরে এক সভা অনুষ্ঠিত হয়। পরপর কয়েক বছর করুণা পরিস্থিতির কারণে নতুন কমিটি গঠন করা সম্ভব হয়নি। 

তাই রবিবার নতুন কমিটি গঠন এবং প্রেস ক্লাবের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য সভ্য সমর্থকদের মধ্যে ছিল উৎসাহ এবং উদ্দীপনা। প্রেস ক্লাবের বিভিন্ন সমস্যা নিয়ে এই সভায় আলোচনা হয়। আলোচনা শেষে পুরনো কমিটি ভেঙ্গে দিয়ে নতুন কমিটির নাম প্রস্তাব করা হয়। সর্বসম্মতিক্রমে সভাপতি এবং সম্পাদক  একই রেখে দেওয়া হয়। সভাপতি পদে পলাশ সেন , সম্পাদক পদে পান্না ঘোষ এবং ক্লাবের কোষাধ্যক্ষ পদে বুদ্ধ ভূষণ দে সরকারকে মনোনীত করা হয়। 

                      হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

তাছাড়া সহ-সভাপতি পদে আব্দুল হান্নান, সহ-সম্পাদক  প্রনত চন্দ্, অফিস সম্পাদক পদে রূপক দেবনাথ স্পোর্টস সেক্রেটারি পদে উত্তম দেবনাথ এবং উপদেষ্টা হিসেবে প্রমোথুস ঘোষ কে মনোনীত করা হয়।তাছাড়া অন্যান্য পদে নতুন পুরনো মিলিয়ে কমিটি গঠন করা হয়। 

এই সভায় সাতজন নতুন সাংবাদিককে প্রেস ক্লাবের সদস্যপদ প্রদান করা হয়। এর পাশাপাশি প্রেসক্লাব আগামী দিনে কি কি কর্মসূচি গ্রহণ করবে এবং কোন পথে অগ্রগতি অব্যাহত রাখবে তা নিয়ে দীর্ঘ আলোচনা করা হয়। উল্লেখ্য ধর্মনগর প্রেসক্লাব বেটি বাঁচাও বেটি পড়াও নিয়ম মেনে দুটি বালিকাকে ধর্মনগরের প্রণবানন্দ বিদ্যালয়ে পড়ার সার্বিক খরচ বহন করে চলেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu