শুক্রবার সকালে আইনি ছাত্রের কফিনবন্দি মৃতদেহ পৌঁছালো নিজ বাড়িতে-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা

২ এপ্রিল 

শানিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ  অবশেষে চার দিন পর শুক্রবার সকালে আইনি ছাত্রের কফিনবন্দি মৃতদেহ পৌঁছালো নিজ বাড়িতে। মৃত যুবকের নাম অমল সরকার। 

পিতা হীরালাল সরকার। ঘটনা, তেলিয়ামুড়া থানাধীন মোহর ছড়া দ্বাদশ শ্রেণী বিদ্যালয় সংলগ্ন এলাকায়। তার মৃতদেহ বাড়িতে পৌঁছাতেই কান্নায় ভেঙ্গে পড়ে গোটা এলাকার লোকজন সহ আত্মীয় পরিজন। তার বাড়িতে ছুটে যায় রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়। পরিবারের লোকেদের অভিযোগ তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। জানা যায় অনল সরকার অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ 


নামের ছাত্র সংগঠনের একজন সক্রিয় কার্যকর্তা ছিলেন।সংবাদে জানা যায়,, তেলিয়ামুড়া থানাধীন মোহরছড়া এলাকার বাসিন্দা হীরালাল সরকারের ছেলে অনল সরকার ছিল ভদ্র এবং নম্ন। সে দিল্লির এশিয়ান ল কলেজে আইন বিষয় নিয়ে পড়াশোনা করছিল। সেই নয়ডা শহরে ভাড়া বাড়িতে ভাড়া থাকে পড়াশোনা করত। আচমকাই বিগত চার দিন পূর্বে সকালবেলা খবর আসে অনল সরকারের বাড়িতে, অনল সরকার ফাঁসিতে আত্নহত্যা করেছে। পরিবারের কাছ থেকে জানা যায় অনলের মৃত্যুর খবর পাওয়ার আগের দিন রাতেও 

তার সাথে কথা হয়েছিল তার পরিবারের লোকজনদের। কিন্তু অল অল আত্নহত্যা করবে সেই বিষয়ে কোনো আভাস পাওয়া যায়নি। অনলের পিতা হীরালাল সরকারের অভিযোগ,,,,  মৃতদেহটি -তে পচন ধরার ফলে এয়ারপোর্ট থেকে মৃতদেহটিকে ফিরিয়ে নিয়ে যেতে হয়। হীরালাল সরকারের আরও অভিযোগ,,,,, যে মৃতদেহটি তাদের হাতে তুলে দেওয়া হয়েছে সেটি তার ছেলের মৃতদেহ নয়। অন্য কারোর মৃতদেহ কফিনবন্দি করে তার হাতে তুলে দেওয়া হয়েছে। এদিকে আরো প্রশ্ন তুলেছেন ময়না তদন্তের আগে কভিড টেস্ট করানো কথা থাকলেও কোভিড টেস্টের কোনো সার্টিফিকেট না থাকার ফলে মৃতদেহটি ত্রিপুরায় আনতে একদিন বিলম্ব হয়। কফিনবন্দি মৃতদেহ দিল্লির বিমানবন্দরে নিয়ে আসতে কফিনের ভেতর থেকে মৃত দেহের গন্ধ বেরিয়ে আসছে। ফের আবার কভিড টেস্ট করিয়ে মৃতদেহটি ত্রিপুরার উদ্দেশ্যে পাঠানো হয়। এদিকে মৃত অনল সরকারের পিতা হীরালাল সরকারের অভিযোগ,,,, তার ছেলে অণল সরকার ফাঁসিতে আত্নহত্যা করেনি। তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে বলে তিনি দাবি করেন। 

এদিকে অনলের মৃতদেহ বাড়িতে আসার খবর পেয়ে তার বাড়িতে ছুটে যায় রাজ্য বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায়। তিনি অনলের বাবার অভিযোগ আমলে বিষয়টি রাজ্য সরকারের কাছে তুলে ধরবেন বলে জানান।এদিকে কফিনবন্দি অনল সরকারের মৃতদেহ বাড়িতে পৌঁছাতেই এলাকাবাসীরা সকাল থেকেই তার বাড়িতে ভিড় জমায়। তার মৃত্যুতে গোটা মহকুমা জুড়ে শোকের ছায়া নেমে পড়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu