রেল পরিষেবা পরিদর্শনে রাজ্যে আসছেন এনএফ রেলওয়ের জেনারেল ম্যানেজার-Sabuj Tripura

সবুজ ত্রিপুরা 

১৮ ফেব্রুয়ারি
শুক্রবার
ধর্মনগর  প্রতিনিধিঃ খুব শীঘ্রই রাজ্যের রেল পরিষেবা পরিদর্শনে রাজ্যে আসছেন এনএফ রেলওয়ের জেনারেল ম্যানেজার আনসুল গুপ্তা। 

এর ঠিক প্রাক মূহুর্তেই বুধবার ধর্মনগরের সার্বিক রেল পরিষেবা ও পরিকাঠামো খতিয়ে দেখতে ধর্মনগরে এলেন এনএফ রেলওয়ে লামডিং ডিভিশনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার  জে.কে লাকরা।  বুধবার দুপরে তিনি ব্যাক্তিগত সেলুন কার নিয়ে আগরতলার উদ্দেশ্যে যাওয়ার সময় ধর্মনগরে রেল স্টেশনে নামেন। 

ধর্মনগর স্টেশন চত্বরের বিভিন্ন দিক পরিদর্শন করেন তিনি। উনার সাথে রেলের অনান্য আধিকারিকরাও উপস্থিত ছিলিন। পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান রেল দপ্তর যাত্রীদের কথা চিন্তা করে প্রতিনিয়ত যাত্রী পরিষেবা উন্নত করে চলেছে। যেমন কিছুদিন পূর্বেও রেল দপ্তর ত্রিপুরা থেকে ভায়া আসাম হয়ে মনিপুরের সাথে জনশতাব্দী এক্সপ্রেসের মাধ্যমে সংযোগ ঘটিয়েছে।ইতিমধ্যে ত্রিপুরায় বহু প্যাসেঞ্জার ও এক্সপ্রেস ট্রেনের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। কি ভাবে রেল পরিষেবা আরো উন্নত করা যায় মূলত সে উদ্দেশ্য নিয়েই উনার এই আগমন। বর্তমানে মালবাহী ও যাত্রি ট্রেনের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় ধর্মনগর রাজবাড়ী দূর্গাপুর স্থিত রেল ক্রসিং-র কারনে প্রায়সই সাধারন মানুষদের রেল পারাপারের সময়  দাড়িয়ে থাকতে হয়। 
এমনকি কখনো অ্যাম্বলেন্স বা ফায়ার সার্ভিসকেও সমস্যায় পরতে হয়। এই বিষয়ে বুধবার ডিআরএম- জানান। রাজবাড়ী দূর্গাপুর স্থিত  রেল ক্রসিংটির  উপর দিয়ে একটি ফুট ওভার ব্রিজ তৈরির জন্য রাজ্য সরকারের তরফ থেকে রেল দপ্তরে আবেদন করা হয়েছে। আবেদনটি গুরুত্ব সহকারে রেল দপ্তর দেখছেন। খুব শীঘ্রই তার কোন সমাধান হবে।তিনি আরো বলেন ধর্মনগর স্টেশনের যাত্রী সংখ্যা আগের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। যাত্রী সংখ্যার সাথে সামঞ্জস্য রেখে আগামীতে ধর্মনগর স্টেশনে এক্সেলেটর সহ নানান পরিষেবা প্রদান করা হবে।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu