ফের মানবিকতার পরিচয় দিলেন এক গৃহশিক্ষক-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০২ ডিসেম্বর

বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ ফের মানবিকতার পরিচয় দিলেন এক গৃহশিক্ষক। টাকা ভর্তি ব্যাগ পেয়ে ও মানবিকতার পরিচয় দিয়ে ফিরিয়ে দিলো রাস্তায় পাওয়া টাকার ব্যাগ। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন করইলং এলাকায় বুধবার।

সংবাদে জানা যায়, তেলিয়ামুড়া থানাধীন তুইচিন্দ্রাই এলাকার বাসিন্দা তথা তুইচিন্দ্রাই আনন্দ মার্গ প্রাইমারি স্কুলের টাকা নিয়ে স্কুলে যাচ্ছিলো স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ইন্দ্র ভূষণ দেবনাথ।তেলিয়ামুড়া থেকে স্কুলে যাওয়ার পথে বাইক থেকে ছিড়ে পড়ে যায় ৬২০০০ টাকাসহ স্কুলের গুরুত্বপূর্ণ কাগজপত্র করইলং স্থিত জাতীয় সড়কের পাশে।

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

এক গৃহশিক্ষক মিঠু দেবনাথ ওই ব্যাগটিকে দেখতে পেয়ে গৌতম ঘোষ নামে এক ব্যক্তির দোকানে রেখে টিউশনিতে চলে যায়। টিউশন থেকে ফিরে এসে ব্যাগটিকে খুলে দেখতে পায় ব্যাগের মধ্যে টাকা রয়েছে এবং কিছু স্কুলের প্রয়োজনীয় কাগজপত্র রয়েছে। স্কুলের নাম ও ঠিকানা দেখতে পেয়ে খবরটি স্কুলের এক শিক্ষককে। শিক্ষক ইন্দ্রভূষন দেবনাথকে জানায় যে ব্যাগটি উনি হারিয়ে ছিল সেই ব্যক্তির সন্ধান পাওয়া গিয়েছে করইলং এলাকায়। 

পরে ইন্দভূষণ দেবনাথ মিঠু দেবনাথ এর সাথে দেখা করে। ব্যাগে থাকা টাকা সহজ জরুরী কাগজপত্র মিঠু দেবনাথ ইন্দভূষণ দেবনাথের হাতে তুলে দেয়। এদিকে এই মানবিকতার পরিচয় দেওয়াতে গৃহশিক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন ইন্দ্র ভূষণ দেবনাথ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu