আক্রান্ত সাংবাদিক মান্নান হকের বাড়ি এবং ঘটনাস্থল পরিদর্শনে গেলেন সাংবাদিকদের এক প্রতিনিধি দল-Sabuj Tripura

 

সবুজ ত্রিপুরা 

০২ ডিসেম্বর

বৃহস্পতিবার

বিশালগড় প্রতিনিধিঃ গত ২৫ নভেম্বর রাতে বিশালগড় রাউৎখলা এলাকায় রহস্য জনক ভাবে আক্রান্ত সাংবাদিক মান্নান হকের বাড়ি এবং ঘটনাস্থল পরিদর্শনে গেলেন সাংবাদিকদের এক প্রতিনিধি দল। 

এদিনের এই প্রতিনিধি দলে ছিলেন আগরতলা প্রেস ক্লাবের সম্পাদক প্রণব সরকার, FDPMC এর সম্পাদক সেবক ভট্টাচার্য, ত্রিপুরা ইলেকট্রনিক্স মিডিয়ার সোসাইটি সম্পাদক সুরজিৎ পাল, সিপাহীজলা জেলা প্রেসক্লাবের সভাপতি উদয়ন চৌধুরী, বিশালগড় প্রেসক্লাবের সম্পাদক তাজুল ইসলাম সহ বিশালগড় মহকুমার অন্যান্য সাংবাদিকরা।

                         হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সাংবাদিকরা প্রথমে বিশালগড় রাউৎখলা স্থিত সাংবাদিক মান্নান হকের বাড়িতে যান। কথা বলেন তাঁর পরিবার পরিজনদের সঙ্গে। তারপর প্রতিনিধি দলটি ছুটে যান ঘটনাস্থলে যেখানে অচৈতন্য অবস্থায় সাংবাদিক মান্নান হক ও তার ভাইকে উদ্ধার করা হয়েছিল। কথা বলেন স্থানীয় বাসিন্দা এবং বিশালগড় থানার পুলিশের সঙ্গে। 

পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় আগরতলা প্রেসক্লাবের সম্পাদক তথা হেডলাইনস ত্রিপুরা ন্যাশনাল-এর এডিটর প্রণব সরকার বলেন, 25 তারিখ রাতে মান্নানের সঙ্গে কি হয়েছিল সেই ঘটনা জানতেই মান্নানের বাড়ি এবং ঘটনাস্থল পরিদর্শনে আসেন তারা। কথা বলেন সিপাহী জলা জেলা পুলিশ সুপার কৃষ্ণেন্দু চক্রবর্তী এবং বিশালগড় থানার ওসি দেবাশীষ সাহার সঙ্গে। তিনি আরো জানান ইতিমধ্যেই বিশালগড় থানার পুলিশ IPC 157 ধারায় স্বপ্রণোদিত একটি মামলা হাতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার তদন্ত ক্রমেই মূল রহস্য বেরিয়ে আসবে। তাছাড়াও যেকোনো প্রয়োজনে সাংবাদিক মান্নান হকের পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানান প্রণব সরকার।

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu