Oppo বাজারে নিয়ে এল K9 সিরিজের ২৫ হাজার টাকার কম মূল্যের Smart TV - Sabuj Tripura News

 

সবুজ ত্রিপুরা
১১ মে
মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদন:- চীনা সংস্থা  Oppo বাজারে নিয়ে এল নতুন K9 সিরিজের তিনটি পৃথক স্ক্রিন সাইজের টিভি যার মধ্যে রয়েছে ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি।এই স্মার্টটিভিগুলির ফিচারেরও  রয়েছে রকমফের। তিনটি টিভির প্রতিটিতেই রয়েছেএলইডি-ব্যাকলাইট (DLED) এলসিডি প্যানেল ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

৪৩ ইঞ্চি মডেলে থাকছে  ফুল এইচডি  ১৯২০×১০৮০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন।৪৩ ইঞ্চি সংস্করণটি MediaTek MT9632 চিপসেটে চলে যাতে চারটি ARM Cortex-A53 সিপিইউ কোর এবং ARM Mali-G52 MC1 জিপিইউ সমন্বিত রয়েছে । 

অন্যদিকে, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির টিভিদুটি 4K ডিসপ্লে সহ এসেছে, যাতে ৩৮৪০×২১৬০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১.০৭ বিলিয়ন রঙ, ৯৩% DCI-P3 কালার গ্যামেট এবং ৩০০ নিট টিপিক্যাল ব্রাইটনেস পাওয়া যাবে। তাছাড়া প্রতিটি টিভি মডেলেই রয়েছে লো ব্লু লাইট মোড এবং HDR10, HDR10+ ও HLG সাপোর্ট । ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি সাইজের টিভিদুটি HDR10+ কন্টেন্টগুলি ডিকোড করতে পারে এবং ৬৫ ইঞ্চির মডেলটি ৬০ হার্টজ রেটে ডায়নামিক MEMC টেকনোলজি সাপোর্ট করে।৬৫ ইঞ্চি ভ্যারিয়েন্টটিতে চারটি ARM Cortex-A73 সিপিইউ কোর এবং ARM Mali-G52 MC1 জিপিইউসহ MediaTek MT9652 চিপসেট রয়েছে।

তিনটি টিভিতেই ২ জিবি র্যা ম এবং ব্র্যান্ডের নিজস্ব ইউআই ColorOS TV 2.0 রয়েছে। তবে ৪৩ ইঞ্চি মডেলে ৮ জিবি ও অন্য দুটি মডেলে ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা থাকবে।

টিভিগুলিতে ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই এবং ব্লুটুথ ৫.০ প্রযুক্তি রয়েছে। তিনটি মডেলেই রয়েছে একটি ল্যান পোর্ট, একটি ডিজিটাল অডিও পোর্ট, দুটি ইউএসবি ২.০ পোর্ট এবং ৩টি এইচডিএমআই পোর্ট। ৬৫ ইঞ্চি মডেলটি EARC সাপোর্ট করে। তাছারা টিভিগুলির এনএফসি রিমোট কন্ট্রোল, ব্লুটুথ ভয়েস এবং Xiaobu AI ফিচার উল্লেখযোগ্য।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ

Close Menu