Ad Code

Responsive Advertisement

পঁচিশ বৎসর যাবৎ বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত চারটি পরিবার - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
০৭ জানুয়ারি ২০২০  
বৃহস্পতিবার

পানিসাগার প্রতিনিধিঃ প্রায় পঁচিশ বৎসর যাবৎ বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত উত্তর ত্রিপুরা জেলার পানিসাগর মহকুমার অন্তর্গত পূর্ব জলাবাসা কূঞ্জনগর ৩ নং ওয়ার্ডের চারটি পরিবার। উক্ত এলাকার বাকি সব কটি পরিবারের বিদ্যুৎ পরিষেবা থাকা সত্ত্বেও মুষ্টিমেয় চারটি পরিবারকে সর্ব ব্যবস্থা থাকার পরও কোন এক অজানা কারণে বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত রাখা হয়েছে। এলাকার বহু পরিবার বিগত ২০/২৫ বৎসর থেকে বিগত বাম সরকারের আমলে বৈদ্যুতিক পরিষেবা থেকে বঞ্চিত ছিল। 

কিন্তু ত্রিপুরার নতুন সরকার গঠিত হওয়ার পর, এলাকায় বেশ কিছুসংখ্যক পরিবার বিদ্যুৎ পরিষেবা পায় ঠিকই, কিন্তু সবকা সাথ সবকা বিকাশ থেকে বঞ্চিত উক্ত এলাকারই গোটা কয়েক পরিবার। আজ থেকে প্রায় ৬/৭ মাস পূর্বে বৈদ্যুতিক খুটি পুতা হয়েছে কিন্তূ কোন ধরনের বৈদ্যুতিক পরিবাহী তার সংযোগ করা হয় নাই। উক্ত পরিবারের পক্ষ থেকে স্থানীয় প্রধান থেকে শুরু করে চেয়ারম্যান, ভাইস- চেয়ারম্যান,বিধায়ক সহ বিদ্যুৎ বিভাগের বিভিন্ন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেও কোনো ফল পাননি। 


ত্রিপুরায় বর্তমান জোট সরকারের আদর্শ সবকা সাথ সবকা বিকাশ নীতি থাকার পরও যারা আজ বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত আছেন তাদের মধ্যে অন্যতম পূর্ব জলাবাসা গ্রাম পঞ্চায়েতের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মিলন কান্তি দাস ,বাবুল নাথ, মিদুল দাস ,গবিন্দ নাথ। 


ওরা সবাই সংবাদমাধ্যমের মাধ্যমে মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে আবেদন রাখেন যে গোটা রাজ্যের উন্নয়নের সাথে সাথে তাদের পরিবার জনেরা যাতে বিদ্যুৎ পরিষেবা থেকে বঞ্চিত না হন। তার জন্য যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার আবেদন জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu