সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির উদ্যোগে বিদ্যুৎ দপ্তরে ডেপুটেশন - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা 
১৭ ডিসেম্বর ২০২০  
বৃহস্পতিবার

তেলিয়ামুড়া প্রতিনিধিঃ অবিলম্বে বিদ্যুৎ বিল ২০২০ বাতিল করতে হবে। বিদ্যুৎ ক্ষেত্রকে বেসরকারী করণ করা চলবে না। ত্রিপুরার পাঁচটি বিদ্যুৎ সাব ডিভিশন বেসরকারিকরণ করার সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করতে হবে। ত্রিপুরার বিদ্যুৎ গ্রাহকদের উপর চাপিয়ে দেওয়া অতিরিক্ত বিদ্যুৎ বিলের বোঝা প্রত্যাহার করতে হবে।এই চার দফা দাবির ভিত্তিতে সারা ভারত কৃষক সভা, ভারতের কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন ও উপজাতি যুব ফেডারেশন তেলিয়ামুড়া মহকুমা কমিটির উদ্যোগে আজ তথা বৃহস্পতিবার ত্রিপুরা স্টেট ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডের তেলিয়ামুড়া ডিভিশনে ডিজিএম এর নিকট এক ডেপুটেশনে মিলিত হয় এই চার সংগঠন। 

প্রথমেই লাল ঝাণ্ডার বিক্ষোভ মিছিল করে গামাই বাড়ি থেকে বিদ্যুৎ দপ্তরের সামনে আসে এই চার সংগঠনের নেতাকর্মীরা। এই মিছিলের নেতৃত্ব ছিলেন  সিপিআইএম তেলিয়ামুড়া মহকুমা কমিটির সম্পাদক হেমন্ত কুমার জমাতিয়া, কৃষক নেতা সুভাষ নাথ, অজয় ঘোষ, ষষ্ঠী দেববর্মা সহ অন্যান্যরা।এরপর চারজনের এক প্রতিনিধি দল বিদ্যুৎ দপ্তরের ডিজিএম এর নিকট স্মারক লিপি জমা দেওয়ার জন্য যায়। 


যদিও ডিজিএম আজ দপ্তরে উপস্থিত ছিলেন না, উনার প্রতিনিধি হিসেবে সিনিয়র ম্যানেজার দেবাশীষ দাস - এর নিকট স্মারক লিপি তুলে দেন।অন্যদিকে বিদ্যুৎ দপ্তরের গামাই বাড়ি স্থিত সাব ডিভিশনের মূল ফটকে বিদ্যুৎ বিল প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করতে থাকে।


এ ব্যাপারে বলতে গিয়ে কৃষক নেতা সুভাষ নাথ আমাদের জানান, দেশের বিদ্যুৎ বিল ২০২০ দেশের জনস্বার্থ বিরোধী। বিদ্যুৎ ক্ষেত্রকে বেসরকারিকরণ করা হচ্ছে যা রাজ্যের জনগণের স্বার্থ বিরোধী। অবিলম্বে এই বিদ্যুৎ বিল বাতিল করতে হবে। নইলে এই চারটি সংগঠন আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দেবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য

Close Menu