HeadLogo

ধর্মনগর গঙ্গানগরের অজয় নাথ খুনের মামলায় গ্রেফতার ৫ যুবক - Sabuj Tripura News

সবুজ ত্রিপুরা
১৪ সেপ্টেম্বর ২০২০
সোমবার  

ধর্মনগর প্রতিনিধিঃ ধর্মনগর গঙ্গানগরের অজয় নাথ খুনের মামলায় শনিবার রাতে বাগবাসা থানার পুলিশ ৫ যুবককে গ্রেফতার করল। রবিবার সকালে তাদের আদালতে তোলা হলে বিচারক তিন দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেন। উল্লেখ্য বিগত ৩১ অগাস্ট বাগবাসা থানাধীন উত্তর গঙ্গানগর গ্রাম পঞ্চায়েতের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অজয় নাথের মৃতদেহ বাড়ির খানিকটা দূরেই রাস্তার ধারে পড়ে থাকতে দেখেন স্থানীয় জনগণ। সঙ্গে সঙ্গে স্থানীয় জনগণ ও মৃতের পরিবার পরিজন ধর্মনগর দমকল বাহিনীকে খবর দিলে দমকল বাহিনী মৃতদেহটি ধর্মনগর হাসপাতালে নিয়ে এলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অজয় নাথ কে মৃত বলে ঘোষণা করেন। 





পরবর্তীতে অজয় নাথের পরিবারের তরফ থেকে জানানো হয় বিগত বেশ কিছুদিন যাবৎ এলাকারই একটি ফিসারির ধারে রাস্তা নিয়ে স্থানীয় কিছু লোকের সাথে অজয় নাথের বিবাদ চলছিল। বিবাদের ফলে স্থানীয় কিছু যুবক অজয় নাথকে প্রাণনাশের হুমকি দেয়। সেই সূত্র ধরেই পরবর্তীতে অজয় নাথের পরিবারের তরফ থেকে বাগবাসা আউটপোস্টে কয়েকজনের নামে মামলা করা হয়েছিল। তারপর থেকে শুরু হয় পুলিশি তদন্ত। 


অবশেষে পুলিশি তদন্তের পরে শনিবার রাতে বাগবাসা থানার পুলিশ অজয় নাথ খুনের মামলার দায় ৫ যুবককে গ্রেপ্তার করে। এরা হলেন অজয় নাথ(৩২) পিতা মৃত জয়ন্ত নাথ, গৌরাঙ্গ নাথ(২৩)পিতা নারায়ন নাথ, লিটন নাথ(২৫) পিতা নগেন্দ্র নাথ, গৌরাঙ্গ নাথ(২৫) পিতা রমাকান্ত নাথ, বিভাস নাথ(২৪) পিতা বীরেন্দ্র নাথ। রবিবার সকালে এই পাঁচ আসামিকে আদালতে তোলা হলে মাননীয়া বিচারক তাদের তিনদিনের পুলিশ রিমান্ডের আদেশ দেন। 


এদিকে সরকারি পক্ষের উকিল বনানী শর্মা জানান। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০বি ও ৩০২ ধারায় মামলা ধার্য হয়েছে।তিনি আরো জানান অভিযুক্তদের বিরুদ্ধে বিগত দিনে অনান্য বেশকিছু অভিযোগ রয়েছে।পুলিশ সে সব বিষয়ে তদন্ত করে দেখছে।আগামী মঙ্গলবার  অজয় নাথ খুন মামলায় গ্রেফতার করা ৫ জনকে পুনরায় আদালতে সোপর্দ  কথা হবে।

Attachments area

কোন মন্তব্য নেই