HeadLogo

পারিবারিক কলহে শ্লীলতাহানির মিথ্যা মামলা, অভিযোগ প্রধান সহ এলাকাবাসীর - Sabuj Tripura News


সবুজ ত্রিপুরা
২৫ মে, ২০২০

পানিসাগর প্রতিনিধি: গতকাল ২৪ মে ২০২০ রবিবার  দিনের বেলা আনুমানিক এক ঘটিকায় উত্তর ত্রিপুরার রামনগর ও উওর দেওছড়া গ্রাম পঞ্চায়েত প্রধান সমর দাস এবং ধনোরধন সিংহা  সহ অন্যান্য স্থানীয় বাসিন্দা পানিসাগর থানায় উপস্থিত হয়ে অভিযোগ করেন যে পানিসাগর পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান নারায়ণ নাথ চৌধুরীর উপর উনারই ছোট ভাইয়ের স্ত্রী থানায় যে শ্লীলতাহানির অভিযোগ করেন,  সেটি সম্পূর্ণ মিথ্যা ।


দীর্ঘদিন  যাবত তাদের পারিবারিক সমস্যার কারণে এবং তাদের পিতৃ সম্পত্তির জমিতে গ্রাম পঞ্চায়েত উন্নয়ন প্রকল্পের কাজে বাধা সৃষ্টি করে পঞ্চায়েত এ লিখিত আবেদন করেন ছোট ভাই শংকর নাথ চৌধুরী। তার পরিপেক্ষিতে নারায়ণ নাথ চৌধুরীর পরিবার উক্ত স্থানে গ্রাম পঞ্চায়েত কাজটি সম্পন্ন করে দেওয়ার জন্য লিখিত আবেদন করা হয়। পৈত্রিক সম্পত্তিতে পঞ্চায়েতের কাজ এবং ভাই ভাই এর মধ্যে পারিবারিক কলহের কারনে নারায়ণ নাথ চৌধুরীর ছোট ভাই তার স্ত্রী কে দিয়ে মিথ্যা মামলা করা হয়েছে বলে তাদের অভিযোগ। 

গতকাল পানিসাগর থানায়  একটি মহিলা সংক্রান্ত মামলার  বিপক্ষে দুটি গ্রাম পঞ্চায়েত এর জনপ্রতিনিধি গ্রাম প্রধান সহ অন্যান্য এলাকাবাসী নিজেদের উদ্যোগে পানিসাগর থানায় উপস্থিত হয়ে শ্লীলতাহানির অভিযোগ খণ্ডন করা নিয়ে,  গোটা মহকুমার শুভবুদ্ধি সম্পন্ন নাগরিকদের মধ্যে গুঞ্জন সৃষ্টি হয়েছে।



কোন মন্তব্য নেই