HeadLogo

অন্য রূপে পুলিশ প্রশাসনকে দেখল জনজাতি অংশের জনগন






সবুজ ত্রিপুরা, পানিসাগর প্রতিনিধি, ২০ এপ্রিল : পুলিশকে নিয়ে বরাবরই সাধারন জনগনের মধ্যে একটা ভয়ভীতির সঞ্চার হয়ে থাকে। কিন্ত পুলিশও যে সমাজের মধ্যে এক অগ্রণী ভূমিকা পালন করে থাকে, তারই একটি জ্বলন্ত দৃষ্টান্ত আজ সরাসরি প্রত্যক্ষ করল উওর জেলার জনজাতি অংশের জনগন। 

ঘটনার বিবরণে প্রকাশ আজ বিকাল চার ঘটিকায় উওর জেলার দামছড়া থানার অন্তর্গত পিপলা ছড়া গ্রাম পঞ্চায়তের পাহাড়ি অধ্যুষিত সিআরআই পাড়াতে মোট কুড়িটি জনজাতি অংশের দরিদ্র অংশের পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয় উওর জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। 





পাশা পাশি করোনা ভাইরাস থেকে সংক্রামিত না হওয়ার জন্য প্রতিটি পরিবারের  প্রত্যেককে মাক্স বিতরন করা হয়। এতে উপস্থিত ছিলেন উওর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফ্রান্সিস ডার্লং, মহকুমা পুলিশ আধিকারিক অভিজিৎ দাস, দামছড়া থানার ও,সি,অমল দেব্বর্মা, পিপলাছড়া এডিসি ভিলেজের চেয়ারম্যান রাবিন্দ্র রিয়াং, ঐ এলাকার বিশিষ্ট সমাজসেবী আলন্তি রিয়াং সহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মী বৃন্দ।




করোনার ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে জনজাতি অংশের জনগনের প্রতি সামাজিক দূরত্ব  বজায়  রেখে চলার জন্য আহবান জানান ফ্রান্সিস ডার্লং। পাশাপাশি দিনে একাধিক বার সাবান দিয়ে হাত ধোয়ার অভ্যাস করতে পরামর্শ দেওয়া হয়। প্রয়োজন ছাড়া কাউকে বাড়ি থেকে বাহির না হওয়ার জন্য বলা হয়। 





ছবিঃ রামাকান্ত দেবনাথ

কোন মন্তব্য নেই