HeadLogo

লকডাউনের ফলে রাজ্যে বহু মানুষ অভুক্ত আছেন, অভিযোগ আনলেন বিধায়ক সহিদ চৌধুরী



সবুজ ত্রিপুরা, বক্সনগর প্রতিনিধি আবু কাউছার , ২৫ এপ্রিল : COVID-19 এর আতঙ্কে যখন গোটা দেশজুড়ে চলছে লকডাউন আর সেই সময় গরিব দুঃখীদের পাশে এসে দাঁড়ালেন সিপিআই (এম) ভেলুয়ারচর অঞ্চল কমিটি এবং ত্রিপুরা মোটর শ্রমিক ইউনিয়ন বক্সনগর শাখা। মানিক্যনগরে বিধায়ক সহিদ চৌধুরী, বাম পার্টি নেতা মানিক দেবনাথ সহ এলাকার কিছু নেতৃত্বের হাত ধরে মোট ২৮ পরিবারের হাতে চাল, ডাল, পেঁয়াজ, রসুন সহ নগদ দুইশত টাকা করে তুলে দেওয়া হয় এবং আগামীদিনেও নেতৃত্বরা তাদের পাশে থাকার অঙ্গীকার করেন। 
এদিনে বিধায়ক সহিদ চৌধুরী ত্রান প্রদান কালে বলেন, রাজ্য সরকারের অর্থাৎ মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে বিরোধী দলের নেতা বিধায়ক থেকে শুরু করে,কর্মচারী, উচ্চ বিত্ত, সাধারন মধ্যবিত্ত শ্রেনীর লোকেরাও কোটি কোটি টাকা দান করেছেন এবং বিপর্যয়েরর দিনে গরিব দুঃখীদের পাশে এসে দাঁড়িয়েছেন। কিন্তু সরকার সেসব ত্রানের দান গুলো সঠিক ভাবে গরিবদের মধ্যে ঠিক মতো প্রদান করছে না। ফলে এই লক ডাউন সময়ে বহু মানুষকে অভুক্ত অবস্থার মধ্যেও কোনো রকমে দিন যাপন করতে হচ্ছে।


অপরদিকে বক্সনগরে ত্রিপুরা মোটর শ্রমিক ইউনিয়নের বক্সনগর শাখার পক্ষ থেকে এলাকার গরিব-দুস্থদের মধ্যে থেকে ৩৫ পরিবারের হাতে নগদ তিনশত টাকা করে প্রদান করা হয়। সেখানে এই টাকা প্রদান কালে ছিলেন বক্সনগর সিপিআই (এম) অঞ্চল সম্পাদক আশিস সরকার, শ্রমিক নেতা আবুল হোসেন, আমির হোসেন সহ আরো অনেকে।

কোন মন্তব্য নেই