HeadLogo

ত্রিপুরা রাজ্যে ২ টি লোকসভা আসনের জন্য প্রতিদ্বন্দ্বিতায় ২৩ জন প্রার্থী

সবুজ ত্রিপুরা, সংবাদমাধ্যম, ৩০ মার্চ : আসন্ন লোকসভা নির্বাচনে ত্রিপুরার দু’টি নির্বাচন ক্ষেত্রে মোট ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 ১-পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৩ জন প্রার্থী। এই তালিকায় রয়েছেন – ভারতীয় জনতা পার্টির শ্রীমতী প্রতিমা ভৌমিক, আই পি এফ টি দলের শ্রী বৃষকেতু দেববর্মা, এ আই টি সি দলের মামন খান, সি পি আই (এম) দলের শ্রী শঙ্কর প্রসাদ দত্ত, আই এন সি দলের শ্রী সুবল ভৌমিক, এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের শ্রী অরুণ কুমার ভৌমিক, আম্বেদকারিতে পার্টি অব্‌ ইন্ডিয়ার শ্রী জয়কি মুড়াসিং, ত্রিপুরা পিপলস্‌ পার্টির শ্রী ধীরেন্দ্র সিং, আমরা বাঙালী দলের শ্রী প্রবীর দেবনাথ এবং নির্দল প্রার্থী শ্রী নারায়ণ চন্দ্র দে, শ্রী প্রদীপ চক্রবর্তী, শ্রী ব্রজলাল দেবনাথ ও সুবল সরকার। এই কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে ১১ই এপ্রিল, ২০১৯।


২-পূর্ব ত্রিপুরা (তপশিলী উপজাতি) সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১০ জন প্রার্থী। এই কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে ১৮ই এপ্রিল, ২০১৯। এই তালিকার প্রার্থীরা হলেন – বিজেপি দেলর শ্রী রেবতী ত্রিপুরা, সি পি আই (এম) দলের শ্রী জিতেন্দ্র চৌধুরী, আই এন সি দলের প্রার্থী মহারাজকুমারী প্রজ্ঞা দেববর্মণ, আই পি এফ টি দলের শ্রী নরেন্দ্র চন্দ্র দেববর্মা, আমরা বাঙালী দলের কর্ণধন চাকমা, নির্দল প্রার্থী শ্রী চিত্তরঞ্জন দেববর্মা, অমর দেববর্মা, বিজয় দেববর্মা, সুবীর কুমার জমাতিয়া ও দীপ্তি হালাম।
 আগামী ২৩শে মে, ২০১৯ এই দু’টি আসনেরও ভোট গণনা করা হবে।

কোন মন্তব্য নেই